Saturday , July 21 2018
Home / জেলা সংবাদ / কর্মক্ষেত্রে নিজেদের অবস্থানকে শক্ত করে মানবতার কল্যাণে কাজ করতে হবে

কর্মক্ষেত্রে নিজেদের অবস্থানকে শক্ত করে মানবতার কল্যাণে কাজ করতে হবে

জেলা প্রতিবেদক: রোটারী ডিজিএন লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর বলেছেন, কর্মক্ষেত্রে নিজেদের অবস্থানকে শক্ত করে মানবতার কল্যাণে কাজ করতে হবে। তাহলেই আন্তরিকতার সাথে কাজ করা সম্ভব। পাশাপাশি রোটারীকে মানুষের কাছে তুলে ধরতে হলে রোটারী সম্পর্কে জ্ঞান অর্জনের বিকল্প নেই। পর্যাপ্ত জ্ঞান এবং আন্তরিকতাই পেশাগত দায়িত্বপালন ও সমাজকল্যাণে অবদান রাখতে সহায়তা করে।
রোটারী কাব অব সিলেট সাউথ’র উদ্যোগে কাবের সাপ্তাহিক সভায় আয়োজিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাব প্রেসিডেন্ট রোটারিয়ান ক্ষমাকান্ত চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠান গত সোমবার নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান প্রফেসর জয়ন্ত দাশ, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি আতাউল করীম।

কাব সেক্রেটারী রোটারিয়ান আলী আকবর রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জুবায়ের আহমদ পিএইচএফ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান রাজীব আহসান, রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী, রোটারিয়ান আসাদুজ্জামান, রোটারিয়ান ফয়েজ আহমদ বাবর, রোটারিয়ান মো. জাবেদ আহমদ, রোটারিয়ান মো. আশরাফুল হক, রোটারিয়ান অশোক বর্মন অসীম, রোটারিয়ান মোহাম্মদ আলী মঞ্জুর, রোটারিয়ান শামীম আহমদ।

অনুষ্ঠানে টিলাগড়স্থ রাজপাড়া আবাসিক এলাকার মতসিন আলীর মেয়ে মাহিয়া টেইলার্সে কর্মরত রাহিমা আক্তারের কাছে একটি সেলাই মেশিন তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। সেলাই মেশিনটি স্পন্সর করেছেন রোটারিয়ান পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ এবং প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জুবায়ের আহমদ। অনুষ্ঠানের শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারিয়ান পিপি মো. মতিউর রহমান।

About Mahmudul Shakury

Check Also

নোয়াখালীতে দলীয় কোন্দলে যুবলীগ সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান খুন !

দলীয় কোন্দলের জেরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অস্ত্রের মুখে জিম্মি করে কুপিয়ে …