Thursday , October 18 2018
Home / অপরাধ / সুন্দরবন চুনকুড়ি খালে র‌্যাবের সাথে জোনাব বাহিনীর বন্দুকযুদ্ধ, বাহিনীর সেকেন্ড ইন কমান্ড গুলিবিদ্ধ হয়ে নিহত

সুন্দরবন চুনকুড়ি খালে র‌্যাবের সাথে জোনাব বাহিনীর বন্দুকযুদ্ধ, বাহিনীর সেকেন্ড ইন কমান্ড গুলিবিদ্ধ হয়ে নিহত

রফিকুল আলম, সাতক্ষীরা: সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের চুনকুড়ি খালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু জোনাব
বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নান্নু মোল্লা গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। মঙ্গলবার সকাল আনুমানিক ৯:০০ ঘটিকার দিকে শ্যামনগর উপজেলার চুনকুড়ি খালে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এ সময় সেখান থেকে ৫ টি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

র‌্যাব-৬ এর ডিএডি মাহবুবুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে অভিযানে গেলে বনদুস্য জোনাব বাহিনীর সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলিবর্ষণ করে। এসময় র‌্যাবব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে বনদস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে বনদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নান্নু মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়।

পরে তাকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ সময় সেখান থেকে তিনটি পাইপ গান, একটি এক নালা বন্দুক ও একটি থ্রি নট থ্রি বন্দুক ও বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।

এদিকে, শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে বনদস্যু নান্নু মোল্যা মারা গেছেন বলে জানিয়েছেন শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী। র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ বিষয়টি নিশ্চিত করেন।

About banglamail

Check Also

সেলফি তোলার নামে স্কুলছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিলো ছাত্রলীগ নেতা !

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের তিন শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক …