Tuesday , June 19 2018
Home / জেলা সংবাদ / পৃথিবীৱ ইতিহাসে এমন সুন্দর গ্রেপ্তার আর নেই !

পৃথিবীৱ ইতিহাসে এমন সুন্দর গ্রেপ্তার আর নেই !

ভোলার বোরহানউদ্দিনে চার শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। পুলিশের এএসপি (লালমোহন সার্কেল) রফিকুল ইসলাম ও বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার সময়ের কণ্ঠস্বরকে জানান, বোরহানউদ্দিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের লোকমান ঠাকুর ও মিজানুর রহমানের বাসায় “ইসলামিক প্রোগ্রাম ও সদস্যদের মেধা যাচাই পরীক্ষা” চলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও এএসপি (লালমোহন সার্কেল) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টার ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় চার শিবিকর্মীকে গ্রেপ্তার করে।

এরা হলো- ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চর ইলিশা গ্রামের আব্দুল্লাহ আল মামুন (৩০), বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের দালালপুর গ্রামের শাখাওয়াত হোসেন (২২), একই ইউনিয়নের ফয়েজউল্যাহ (২৫) ও একই উপজেলার কাচিয়া ইউনিয়নের চকডোষ গ্রামের মোঃ শাহীন (২৫)। এ সময় বিপুল পরিমান ইসলামি বই, একটি কম্পিউটার, একটি প্রিন্টার, স্পাইরাল মেশিন, ১১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে!

About banglamail

Check Also

আজ মুহিত ম্যাজিক

আগামী ডিসেম্বরের মধ্যে জাতীয় সংসদ নির্বাচনের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। নির্বাচনের ছয় মাস আগে অর্থমন্ত্রী আবুল …

Leave a Reply