পৃথিবীৱ ইতিহাসে এমন সুন্দর গ্রেপ্তার আর নেই !

ভোলার বোরহানউদ্দিনে চার শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। পুলিশের এএসপি (লালমোহন সার্কেল) রফিকুল ইসলাম ও বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার সময়ের কণ্ঠস্বরকে জানান, বোরহানউদ্দিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের লোকমান ঠাকুর ও মিজানুর রহমানের বাসায় “ইসলামিক প্রোগ্রাম ও সদস্যদের মেধা যাচাই পরীক্ষা” চলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও এএসপি (লালমোহন সার্কেল) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টার ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় চার শিবিকর্মীকে গ্রেপ্তার করে।

এরা হলো- ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চর ইলিশা গ্রামের আব্দুল্লাহ আল মামুন (৩০), বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের দালালপুর গ্রামের শাখাওয়াত হোসেন (২২), একই ইউনিয়নের ফয়েজউল্যাহ (২৫) ও একই উপজেলার কাচিয়া ইউনিয়নের চকডোষ গ্রামের মোঃ শাহীন (২৫)। এ সময় বিপুল পরিমান ইসলামি বই, একটি কম্পিউটার, একটি প্রিন্টার, স্পাইরাল মেশিন, ১১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে!

Comments Us On Facebook:

Leave a Reply