মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে ফের বিতর্ক, সেকেন্ড রানার আপ চমকও বিবাহিত!

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আরো চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। শীর্ষ ১০ থেকে সংশোধিত ফলাফলে সেকেন্ড রানার আপ হওয়া রুকাইয়া জাহান চমকের বিয়ের খবর পাওয়া গেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক বিতর্ক।অনেকেই চমকের বিবাহ করার তথ্যের সঙ্গে তার স্বামীর ছবিও যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। এতে আয়োজক প্রতিষ্ঠান ফের সমালোচনার মুখে পড়েছে। এর আগে বিবাহের তথ্য গোপন করায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল নাঈমের মুকুট কেড়ে নেওয়া হয়। কেননা, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত অবিবাহিত হতে হবে। ফলে সংশোধিত ফলাফলে জেসিয়া ইসলামকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

বুধবার রাতে হোটেল ওয়েস্টিনে প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। চমকের পুরো নাম রুকাইয়া জাহান চমক। চমক জাহান হিসেবেই তিনি পরিচিত। পেশায় মেডিক্যাল শিক্ষার্থী। রাজধানী উত্তরায় স্বামীর সঙ্গেই বসবাস করেন চমক এমন চাঞ্চল্যকর জানা গেছে।

এদিকে চমক জাহানের প্রকৃত ফেসবুক আইডি থেকে বিয়ের তথ্য পাওয়া গেছে। রিলেশনশিপ স্ট্যাটাসে বিয়ের তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৫ লেখা রয়েছে। এছাড়াও স্বামীর সঙ্গে বিয়ের একবছর পূর্তির বেশ কয়েকটি ছবিও পাওয়া যায়। এই বিষয়ে জানতে চমকের ফোনে ফোন দেওয়া হলে তিনি ধরেন নি। জানা গেছে চমকের স্বামীর নাম কবির।

চমকের বিয়ের বিষয়টি অন্তর শোবিজ কর্তৃপক্ষ বিয়ের সত্যতা নিশ্চিত করেছেন। কর্তৃপক্ষ বলছে, ‘আমরা জেনেছি চমক বিবাহিত। সেজন্য তাকে যৌথভাবে সেকেন্ড করা হয়েছে। নইলে তাকে আমরা দ্বিতীয় করলাম। এর আগে চমক বলছে ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা বের করেছি সেই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকে। তবে চমক বরিশালের মেয়ে।’

Comments Us On Facebook: