Friday , June 22 2018
Home / অন্যান্য / অাহমেদ বাওয়ানী একাডেমী স্কুলে অাভিভাবক প্রতিনিধি নির্বাচনী প্রচারনায় গিয়াস উদ্দিনের( অানারস)ব্যাপক গণসংযোগ

অাহমেদ বাওয়ানী একাডেমী স্কুলে অাভিভাবক প্রতিনিধি নির্বাচনী প্রচারনায় গিয়াস উদ্দিনের( অানারস)ব্যাপক গণসংযোগ

পুরাণ ঢাকার বাংশাল অব্দুল হাদি লেন। গিঞ্জি ও ব্যস্ত নগরী। শুধু বাংশাল নয় বরং কোতোয়ালী, কদমতলীতে এরই মাঝে নির্বাচনী অামেজ বেশ লক্ষনীয় । অানারস,বই ও ছাত মার্কার পোষ্টারে ছেয়ে গেছে। প্রার্থীরা ঘরে ঘরে গিয়ে ভোটার স্লিপ বিলি করছে।

স্হানীয় সংবাদদাতা জানান নির্বাচনী মাঠে অনান্য প্রার্থীদের প্রাচারনা সন্তোষ জনক নয়। নামে মাত্র কিছু ব্যানার পেষ্টুন তারা লাগিয়েছে। অভিভাক রফিক হাওলাদর জানান, “এবারে প্রার্থীরা নিজেরা মানুষের বাসায় বাসায় কম যাচ্ছ। এ ক্ষেত্রে তারা লোক পাঠিয়ে দায়িত্ব শেষ করছে।” অন্যদিকে লিপি অাক্তার জানান যে,” প্রার্থী রা অামাদের কাছে অাসবে অামরা তাকে ভোট দিবো। ”

বংশাল যুব সংঘের সভাপতি হাসান ইকবাল মনে করেন, “এবারের ভোট ব্যাংকে অানারস অবস্হান বেশ ভালো। সকল প্রার্থীদের তুলনায় গিয়াস উদ্দিন শিক্ষিত। ”

উল্লেখ্য জনাব গিয়াস উদ্দিন নির্বাচনী ইশতেহারে বলেন “অামি১৯৮৪ সালে ssc(বিজ্ঞান) থেকে প্রথম বিভাগে উত্তীর্ণ হই।জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে llB (অনার্স)সম্পূর্ণ করেছি।”

নির্বাচনী গণসংযোগে ব্যস্ত অানারস প্রতিকের প্রার্থী গিয়াস উদ্দিন।

এদিকে অাজ বাংশাল এলাকার অাব্দুল হাদী লেনে অানারশ প্রতিকের গণসংযোগ করতে দেখা গেছে। বাড়িতে বাড়িতে গিয়ে প্রার্থীকে ভোটার স্লিপ ও লিফলেট বিতরণ করতে দেখা যায়।

ভোটারদের ভালোবাসায় সিক্ত গিয়াস উদ্দিন

এক সাক্ষাতকারে গিয়াস উদ্দিন বলেন, “নিরপেক্ষ ভোট হলে অামি অবশ্যই জয়লাভ করবো।” জানতে চাইলে তিনি অারও বলেন,”অামি শিক্ষাকেই সর্বাদিক গুরুত্ব দিবো। ”

উল্লেখ্য যে অাগামী ছয়(০৬)অাক্টবর এই নির্বাচনটি হতে যাচ্ছে। বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ অাহসান উল্লাহ বলেন, “অামি গিয়াস উদ্দিন কে ব্যাক্তিগত ভাবে চিনি। তিনি লেখা পাড়া নিয়ে খুবই সচেতন, সৎ ও কর্মঠ। অামি অাশা করি সম্মানিত অভিভাবকরা সঠিক সিদ্ধান্ত নিবে। “

About banglamail

Check Also

পাগলেও জানে আওয়ামীলীগ কথা দিয়ে কথা রাখে না।।(ভিডিও সহ)

পাগলেও জানে আওয়ামীলীগ কথা দিয়ে কথা রাখে না।।(ভিডিও সহ) পাগলেও জানে আওয়ামীলীগ কথা দিয়ে কথা …