Wednesday , June 20 2018
Home / আলোচিত সংবাদ / সৌদি আরবে ওমরাতে গিয়েও দুই নাম্বারি করতে গিয়ে ধরা খেলেন বদি (ভিডিওসহ​)

সৌদি আরবে ওমরাতে গিয়েও দুই নাম্বারি করতে গিয়ে ধরা খেলেন বদি (ভিডিওসহ​)

ভাবতে পারেন! কোন মিডিয়া কর্মী নাই। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোন সদস্য নাই। হারাম শরীফের কোন শায়েখ নাই। সবচেয়ে বড়ো কথা একটা মঞ্চ পর্যন্ত নাই। অথচ হারাম শরীফের পক্ষ থেকে সম্মাননা! এটা যে একটা প্রতারণা সৌদী প্রবাসী মাত্রই বলতে পারবেন। তবে বাঙালী চেতনায় চেতিতরা যদিও বিশ্বাস করার সম্ভাবনা আছে তাদের জন্য একটা প্রমাণ দিচ্ছি।

যারা হজ্জ করেছেন এবং হজ্জের সময় নেকির উদ্দেশ্যে ক্বাবা ঘরের দিকে তাকিয়েছেন। তারা নিশ্চয়ই লক্ষ করেছেন যে ক্বাবার গিলাফ প্রায় অর্ধেক উপরে উঠানো থাকে। এবং তা বটে রাখা হয়। ফলে এই বটা জায়গায় উল্টা পিঠও দেখা যায়। ছবিতে লক্ষ করে দেখুন বদিকে সম্মাননা দেওয়া গিলাফের উল্টা পিঠের রং সবুজ। এথেকেই বুঝা যায় বাজার থেকে কিনা ওয়াল ম্যাটকে ক্বাবার গিলাফ বানিয়ে লোক ভাড়া করে শিখিয়ে পড়িয়ে এই সম্মাননা নাটক মঞ্চস্ত করা হয়েছে।

সৌদি আরবে যারা থাকেন তারা মাত্রই জানেন, মাত্র ২০ রিয়াল হলেই সৌদির বাজারে এরকম গিলাফ ভুড়ি ভুড়ি পাওয়া যায় যেগুলো আসলে কাবা শরীফের গিলাফ না। ধারনা করা হচ্ছে, ইয়াবা ব্যবসায়ী আওয়ামী এমপি বদি সেরকম বাজার থেকে কেনা একটি গিলাফ দিয়ে ২-৩ জন সৌদি নাগরিককে টাকা দিয়ে একটা রুমে এসে গিলাফ নেয়ার ফটোসেশন করেছেন । এরপর সেটা বাংলাদেশের দালাল মিডিয়া দিয়ে প্রচার করিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে উপহারদাতাকে বদি শিখিয়ে দিচ্ছেন কি কি বলতে হবে।

About banglamail

Check Also

মহিলা ক্রিকেট দলের শিরোপা জয় উদযাপন করলো জাতীয় দলের খেলোয়াড়রা।।(ভিডিও সহ)

মহিলা ক্রিকেট দলের শিরোপা জয় উদযাপন করলো জাতীয় দলের খেলোয়াড়রা।।(ভিডিও সহ) Related