Saturday , July 21 2018
Home / অন্যান্য / রশিদ খানের সাফল্যের মূল রহস্য বাবা-মায়ের দোয়া!

রশিদ খানের সাফল্যের মূল রহস্য বাবা-মায়ের দোয়া!

যতদিন যাচ্ছে, ততই পরিণত ও ক্ষুরধার হয়ে উঠছেন রশিদ খান। প্রতিনিয়ত বিস্ময় উপহার দিয়ে চলেছেন তিনি। আফগানিস্তানের জার্সি গায়ে যেমন উজ্জ্বল, তেমনি বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়েও বল হাতে আগুন ঝরাচ্ছেন এ বোলিং বিস্ময়।

গেল দুই বছরে বিশ্বক্রিকেটে উজ্জ্বল নক্ষত্রে পরিণত হয়েছেন রশিদ। প্রতি ম্যাচেই জ্বল জ্বল করে জ্বলছেন। যার আভায় সুশোভিত হচ্ছে দলগুলো।

এবারের আইপিএলেও এর ব্যত্যয় ঘটছে না। ১৯ বছর বয়সী রশিদই হয়ে উঠেছেন সানরাইজার্স হায়দরাবাদের বোলিং আক্রমণের সেরা অস্ত্র। সানরাইজার্সকে ফাইনালে তুলে আবারও এর প্রমাণ দিলেন আফগান ক্রিকেটের এ বিস্ময় বালক। চার ওভারে মাত্র ১৯ রান দিয়ে তিন বাঘা ব্যাটসম্যানকে সাজঘরে ফেরত পাঠিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

কেন তার এই সাফল্য এ নিয়ে প্রশ্নের জবাবে একাধিকবার তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, দলে অবদান রাখতে পেরে ভালো লাগছে। সমর্থকদের ভালবাসাও কাজে লাগছে। বিশেষ করে আমার বাবা-মায়ের দোয়ার কারণে আমার আজকের এই সাফল্য।

ফাইনালের আগ পর্যন্ত ১৬ ম্যাচে ২১টি উইকেট নিয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারির তালিকাতেও রয়েছেন তিনি। এ আফগান ক্রিকেটার গত আইপিএলও মাতিয়েছিলেন। ২০১৭ সালের আইপিএলে ১৪ ম্যাচে নিয়েছিলেন ১৭ উইকেট।

About jasimuddincox100

Check Also

কথিত সমুদ্রজ​য়, মহাকাশজ​য় হ​য়ে গেছে। এবার ভুগর্ভ জ​য়ের পালা !

মহাকাশের পথে পাড়ি জমাল বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১। শুক্রবার (১১ মে) বাংলাদেশ সময় দিবাগত রাত …