Wednesday , June 20 2018
Home / জেলা সংবাদ / নোয়াখালীতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

নোয়াখালীতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে ‘সুন্দর মনের ভাবনা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে ২০১৮ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার ১৯ মে সকালে নোয়াখালী বার এসোসিয়েশন অডিটোরিয়ামে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।এসময় নোয়াখালীর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১৫০জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নোয়াখালী জেলা বার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মো: আফাজ উদ্দিন এর সভাপতিত্বে ও সুন্দর মনের ভাবনা ফাউন্ডেশনের সদস্য সচিব আব্দুল্লাহ আল রাকিব এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ডিবেটিং ক্লাব এর চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিউজ এজেন্সী’র চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্টুডেন্টস এসোসিয়েশন এর কেন্দ্রীয় এইসআরডি সম্পাদক মো: জসীম উদ্দিন সরকার। সুন্দর মনের ভাবনা ফাউন্ডেশন এর চেয়ারম্যান মো : জাকের হোসেন। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক, অভিভাবক, শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি ও নৈতিকতার উপর আলোচনা করেন এবং শিক্ষার্থীদের জ্ঞান অন্বেষণের মাধ্যমে একজন শ্রেষ্ঠ দার্শনিক ও বুদ্ধিজীবী হওয়ার আহ্বান জানান। সুনাগরিক ও দেশ প্রেমিক হয়ে দেশের কল্যাণে কাজ করার ব্যাপারে বক্তারা মেধাবী শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করেন।

শেষে বক্তারা কৃতি শিক্ষার্থীদের মেধা এবং যোগ্যতা দিয়ে আগামীতে আবারো জিপিএ-৫ পাওয়ার জন্য বেশি বেশি অধ্যয়ন করার উপদেশ দেন বক্তারা।

About banglamail

Check Also

খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি করায় ভোলায় ছাএদল সভাপতি – সম্পাদকের প্রতিবাদ বিবৃতি

Related