Monday , July 16 2018
Home / অপরাধ / ছাত্রলীগ সভাপতি প্রার্থী খন্দকার ফাহিমের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল (ভিডিওসহ​)

ছাত্রলীগ সভাপতি প্রার্থী খন্দকার ফাহিমের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল (ভিডিওসহ​)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দেশের সবচে বৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগে অনুপ্রবেশকারী হিসাবে শিবির ছাত্রদল যেভাবে ঠাঁই পেয়েছে তা নিয়ে শংকিত খোদ সংগঠনটির অভিভাবক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার নিজ হাতে সংগঠনটিকে গুছিয়ে আনতে কাজও করছেন। শেষ সময়ে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন কমিটি দিতে শুরু করেছেন।

এরই মাঝে গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক খন্দকার ফাহিম নতুন করে শেষ সময়ের কমিটিতে জেলা কমিটির সভাপতি প্রার্থী হিসাবে প্রচারণা শুরু করেছেন। এমনকি ছাত্রলীগের একজন শীর্ষ নেতার মাধ্যমে জোর লবিংও করছেন। কিন্তু এই ফাহিম খন্দকারের একটি সেক্স ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারী কেলেঙ্কারীর এ গোপন ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। সংগঠনিটির ভিতরে-বাইরে খন্দকার ফাহিমের এমন কেলেঙ্কারী নিয়ে নানামুখে চলছে নানা কথা।

খন্দকার ফাহিমের একটি অন্তরঙ্গ ভিডিও ফেইজবুকে আসলে সেখানে তাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় যা নিয়ে গাজীপুর জেলা ছাত্রলীগের ভিতরে ব্যাপক চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়েছে। তবে ভিডিও টিতে দেখা যায় মেয়েটির সাথে দস্তাদস্তি করছে খন্দকার ফাহিম।স্থানীয় সূত্র থেকে জানা যায় খন্দকার ফাহিম দায়িত্ব বুঝে পাওয়ার পরই তিনি নানা কেলেঙ্কারীতে জড়িয়ে পড়েন। তার মধ্যে নারী কেলেঙ্কারী অন্যতম। বিগত সময়ে এইসব কারণেই তাকে কোন পদে রাখেনি গাজীপুর জেলা ছাত্রলীগ।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন গণমাধ্যমকে জানান, অভিযুক্ত খন্দকার ফাহিম বর্তমানে ছাত্রলীগের কোন পদে নেই, যদি সে অপকর্ম করে থাকে তবে তাহার ব্যাক্তিগত দায়বার বহন করতে হবে এ জন্য জেলা ছাত্রলীগ তার কোন দায়বার বহন করবে না।এই বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা খন্দকার ফাহিম এর সাথে একাধিকবার তার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যাইনি। সর্বশেষ বুধবার সন্ধ্যা ৬ টা ৪৮ মিনিটে তাকে ভোরের পাতার টিএন্ডটি নম্বর থেকে ফোন করলেও তিনি ধরেননি। উল্লেখ্য, এত কিছুর পরও আগামী নতুন কমিটির সভাপতি পদে লড়ার ইঙ্গিত দিচ্ছিলেন ছাত্রলীগের এই নেতা খন্দকার ফাহিম।

About banglamail

Check Also

অভিভাবকগণ সাবধান মাত্র দশ হাজার টাকায় বাচ্চা বিক্রি চলছে(ভিডিও সহ)

অভিভাবকগণ সাবধান মাত্র দশ হাজার টাকায় বাচ্চা বিক্রি চলছে(ভিডিও সহ) অপহরণ করে রিক্সায় করে নিয়ে …