Monday , July 16 2018
Home / অপরাধ / নোয়াখালীতে দলীয় কোন্দলে যুবলীগ সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান খুন !

নোয়াখালীতে দলীয় কোন্দলে যুবলীগ সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান খুন !

দলীয় কোন্দলের জেরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অস্ত্রের মুখে জিম্মি করে কুপিয়ে হত্যা করা হয়েছে। বেগমগঞ্জ থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে ইউনিয়নবোর্ড অফিসের এ ঘটনা ঘটে।

নিহত মহি উদ্দিন (মক্কা মহিন) বেগমগঞ্জ উপজেলার ৫ নং ছয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি ছয়ানী ইউনিয়ন এর ঈদগাহ বাড়ির ছেলে। ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, নিহত চেয়ারম্যান মহি উদ্দিন ইউনিয়নবোর্ড অফিসে কর্মরত ছিলেন। এ সময় স্থানীয় যুবলীগ ক্যাডার আলাউদ্দিন ওরপে দয়াল বাবা এর নেতৃত্বে একদল সন্ত্রাসী মহি উদ্দিন গুলি ঠেকিয়ে জিম্মি করে রাখে। পরে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

আহত অবস্থায় চেয়ারম্যান মহি উদ্দিন কে নোয়াখালী মাইজদি মর্ডান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।স্থানীয় যুবলীগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দল নিয়ে বিরোধ চলছিল স্থানীয় যুবলীগ নেতা আলাউদ্দিন এবং বর্তমান ইউপি চেয়ারম্যান মহি উদ্দিনের মধ্যে। তারই জের ধরে মহি উদ্দিন কে খুন করা হয়েছে।

আলাউদ্দিন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সেনা প্রধান মইন ইউ আহমেদের ভাই মিনার হোসেন জাবেদের অনুসারী বলে জানা গেছে। আলাউদ্দিন বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের হাসানতলা মৌলভী বাড়ির সৌরভ হোসেনের ছেলে। যুবলীগ ক্যাডার আলাউদ্দিন ওরপে দয়াল বাবা এর বিরুদ্ধে ইয়াবা ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অনৈতিক ও দলীয় স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ আছে। অপরদিকে নিহত মহি উদ্দিন ছিলেন স্থানীয় সাংসদ কিরণ এর অনুসারী।

পুলিশ বলেন, হত্যাকাণ্ডের কারণ ও এ ঘটনায় জড়িত সন্দেহে তাৎক্ষণিকভাবে তিনজনকে আটক করা হয়। ঘটনা তদন্ত করে এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানায় পুলিশ।

About banglamail

Check Also

মধ্যরাতে দরজায় কড়া নাড়ানো নব্য হানাদার বাহিনী কী ভয়ঙ্কর চিত্র দেখুন(ভিডিও সহ)

মধ্যরাতে দরজায় কড়া নাড়ানো নব্য হানাদার বাহিনী কী ভয়ঙ্কর চিত্র দেখুন(ভিডিও সহ) সাভারের আশুলিয়া থানা …