Tuesday , October 23 2018
Home / আলোচিত সংবাদ / ডিজিটাল প্রদ্ধতিতে টাকা আত্মসাৎকে এরা উন্নয়ন বলছে’

ডিজিটাল প্রদ্ধতিতে টাকা আত্মসাৎকে এরা উন্নয়ন বলছে’

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, উন্নয়নের নামে প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীদেরকে আওয়ামী লীগের কর্মসূচিতে অংশগ্রহণে বাধ্য করা হচ্ছে। গণতন্ত্রহীণ দেশে লুটপাটের নামে জনগণের টাকা আত্মসাৎকে এরা উন্নয়ন বলছে।বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।রুহুল কবির রিজভী অভিযোগ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় খরচে বিভিন্ন সভা-সমাবেশ করছেন, নৌকায় ভোট চাচ্ছেন। সরকারী কর্মচারীদেরকে যেভাবে ব্যবহার করা হচ্ছে। নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন হলেও ইলেকশন কমিশন না দেখার ভান করে সরকারকে সহযোগিতা করছে।

সরকারের আজকের কর্মসূচিকে তামাশা বলে মন্তব্য করেন রিজভী বলেন, গোটা ঢাকা শহরের রাস্তাঘাট অচল হয়ে গেছে, জনজীবন হয়ে গেছে সম্পূর্ণভাবে স্থবির, ঘন্টার পর ঘন্টা মানুষ রাস্তায় আটকা পড়ে আছে।

রিজভী বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামফলক, ম্যুরাল ভেঙ্গে ফেলা এবং ক্যান্টনমেন্টের বাড়ী থেকে বেগম জিয়াকে উৎখাত করা হয়েছে। আর এখন জিয়া শিশু পার্কের নামও মুছে ফেলার চক্রান্ত হচ্ছে । অন্যের অর্জনকে যারা আত্মসাৎ করে তারাই ডাকাত, তারাই দখলদার।

তিনি এসময় বলেন, খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন নির্বাচনই অনুষ্ঠিত হবে না।

About editor

Check Also

স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ নিতে পরিবারের অস্বীকৃতি, দাফনে বাধা

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার প্রধান …