Wednesday , October 24 2018
Home / অন্যান্য / বেপর্দা মহিলা দিয়ে সমাবেশ ! শতাব্দী কালের কওমী ঐতিহ্য আজ ভূলুন্ঠিত !

বেপর্দা মহিলা দিয়ে সমাবেশ ! শতাব্দী কালের কওমী ঐতিহ্য আজ ভূলুন্ঠিত !

‘সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের আয়োজনে জঙ্গিবাদ বিরোধী আলেম-ওলামা-ছাত্র সমাবেশ’/ উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, সমন্বয়ক, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ, এডিশনাল পিপি, কারা পরিদর্শক। সকাল ১০.০০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের ভয়াবহতা সম্পর্কে পাঁচলাইশ থানাধীন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার ছাত্র শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। কমিশনার মহোদয় তাহার বক্তব্যে বলেন, ইসলাম শান্তির ধর্ম।

একজন মুসলমানের কাছে অন্য মুসলমান এবং মানুষ বেশী নিরাপদ থাকবে এটাই ইসলামের শিক্ষা। মানুষ হত্যা কোন ধর্মই সমর্থন করে না। তিনি যুক্তি দিয়ে বলেন, নিরিহ মানুষকে হত্যা করলে বেহেশতের টিকেট পাওয়া যাবে এই কথা বলিয়া যারা মানুষকে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করে, লক্ষ্য করে দেখবেন, তারা কখনো নিজেদের ছেলে মেয়েকে এ বেহেশতের টিকেটের কথা বলে না।

যারা ধর্মের অপ ব্যাখ্যা, ভুলব্যাখ্যা, মনগড়া ব্যাখ্যা দিয়ে আমাকে, আপনাকে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করছে, তাদের প্রতি সজাগ থাকার আহবান জানান। কোন ছাত্র, শিক্ষকের আচরণ অস্বাভাবিক কিংবা সন্দেহজনক মনে হলে সাথে সাথে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানোর জন্য মাদ্রাসার ছাত্র, শিক্ষক এবং অভিভাবকদের প্রতি কমিশনার মহোদয় অনুরোধ জানান। কমিশনার মহোদয় আরো বলেন, চট্টগ্রাম শহরে প্রায় ৭০ লক্ষ লোক বসবাস করে, জনগনের প্রত্যক্ষ সহযোগিতা ব্যতিরেকে পুলিশের একার পক্ষে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব নয়।

এছাড়াও উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ ওয়ারীশ, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) এসএম মোবাশ্বের হোসাইন, সহকারী কমিশনার (স্টাফ অফিসার) জনাব দেবদূত মজুমদার, অধ্যক্ষ মুফতী সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান, অধ্যক্ষ জামেয়া আহমদিয়া সুফিয়া কামিল মাদ্রাসা, জনাব আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন, সেক্রেটারি জেনারেল, আঞ্জুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট, জনাব মুহাম্মদ এমরান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, স্থপতি আশিক ইমরান (নগর পরিকল্পনাবিদ) উপদেষ্টা, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ, জনাব আবু হাসনাত চৌধুরী, যুগ্ম সমন্বয়ক, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ, ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ ওয়ালীউদ্দিন আকবর, পাঁচলাইশ থানা। ,এতে উপস্থিত ছিলেন সুচিন্তা চট্টগ্রাম বিভাগের কার্যকরী সদস্য আবু ইউসুফ, সুচিন্তা সুহ্রদ আবু জাহেদ সুচিন্তা স্টুডেন্ট উইং এর ইমরান রাজু,রাহবার ববি হোসাইন,অাবু শাহেদ,নাইম আশরাফ অভি, অনুষ্টান সঞ্চালনা করেন মওলানা মোঃ বখতিয়ার।

About banglamail

Check Also

বিয়ের অনুষ্ঠানে গিয়েও অসুস্থদের ফ্রি চিকিৎসা দিচ্ছেন জামায়াত নেতা ডাঃ আনোয়ারুল আজিম

জামায়াত মনোনীত লক্ষীপুর-৩ সদর আসনের এমপি প্রার্থী জনাব ডাঃ আনোয়ারুল আজিম সাহেব হাজির পাড়া ইউনিয়নে …