Wednesday , October 24 2018
Home / রাজনীতি / কারারুদ্ধ বিএনপি নেতা হাজী লিটনের আইডি হ্যাকড, টাকা চেয়ে নেতা-কর্মীদের কাছে ম্যাসেজ!

কারারুদ্ধ বিএনপি নেতা হাজী লিটনের আইডি হ্যাকড, টাকা চেয়ে নেতা-কর্মীদের কাছে ম্যাসেজ!

কারারুদ্ধ বিএনপি নেতা হাজী লিটনের আইডি হ্যাকড, টাকা চেয়ে নেতা-কর্মীদের কাছে ম্যাসেজ! বিএনপি নেতা হাজী মোহাম্মদ লিটনের স্ত্রীর সনির্বন্ধ অনুরোধ হাজী লিটনের আইডির সাথে কেউ যোগাযোগ করবেন না।পুরান ঢাকার কৃতি সন্তান ও ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ সাধারণ সম্পাদক এবং কর্মজীবী দলের সভাপতি হাজী মোহাম্মদ লিটন মিথ্যা মামলায় কারাগারে রয়েছেন সকলেই অবগত আছেন।তবে গতকাল বিকালে অনলাইনের অতি পরিচিত মুখ Niamul Ratan সাহেবের ম্যাসেঞ্জারে Haji Mohammed Liton সাহেবের আইডি থেকে ম্যাসেজ আসে তার কিছু টাকা দরকার। কিন্তু মোঃ নিয়ামুল হুদা রতন সাহেব জানতেন যে হাজী লিটন সাহেব মিথ্যা মামলায় কারাগারে রয়েছেন।

তবুও সে কনফার্ম হওয়ার জন্য ব্যারিস্টার পারভেজকে ফোন দিয়ে বিষয়টি জানান। তখন জনাব পারভেজ জানান যে, না সে এখনো কারাগারে রয়েছেন। তখন জনাব নিয়ামুল রতন লোকটি কে বুঝার জন্য তার ম্যাসেঞ্জারে নাটক শুরু করেন। সেই নাটকের স্ক্রীন শর্টটি গতকাল ভাইরাল হওয়ায় আজ দুপুরে হাজী লিটনের সহধর্মিণী মিসেস মুন জনাব নিয়ামুল রতনের সাথে বিস্তারিত কথা বলেন। ঘটনা হল হাজী লিটন যেদিন গ্রেফতার হোন তার আগের দিন তার আইডিটি হ্যাকারের নিয়ন্ত্রনে চলে যায়।

তার গ্রেফতারের পর মিসেস মুন হাজী লিটনের পরিচিত অনেক জনকে জানিয়েছেন। মিসেস মুন স্বামী কারাগারে থাকায় তার ব্যাস্ততার কারনে ব্যাপারটি সঠিকভাবে প্রচারে ব্যার্থ হয়েছেন, তাই তিনি আজ নিয়ামুল রতন সাহেবকে বলেছেন আপনাদের কাছে বিশেষ অনুরোধ আপনারা আমার স্বামীর আইডির ব্যাপারটি দেখুন। এই ব্যাপারটি নিয়ে আমাদের পরিবারের সদস্যরা খুব চিন্তাযুক্ত আছি। কেননা এরই মাঝে হ্যাকাররা অনেকের কাছ থেকে টাকা গ্রহন করে আত্মসাৎ করেছে।

মিসেস মুন প্রতিবেদকের সাথে কথা বলে আশ্বস্ত করেছেন হাজী মোহাম্মদ লিটনের আইডি হ্যাকাররা হ্যাক করেছেন। তাই যারা এই আইডির সাথে যোগাযোগ করবেন তারা তার নিজ দায়িত্বে করবেন।পরিশেষে তার স্বামীর জন্য জাতীয়তাবাদী পরিবারের সবার কাছে দোয়া চেয়েছেন তিনি যেন অচিরেই মুক্তিলাভ করেন।আমি যতটুকু জানি পুরান ঢাকার হাজী লিটন ভাই কারাগারে রয়েছেন। আজ হঠাত বিকালে হাজী লিটন ভাইয়ের আইডি থেকে ম্যাসেজ আসে। সে যে জেলে আছে আমি জানি তারপর ও কনফার্ম হওয়ার জন্য ব্যারিস্টার পারভেজকে ফোন দেই। ফোন দিয়ে কিছু নাটক করলাম যে হাজী লিটনের আইডি হ্যাক করেছে।নাটকের ডায়লগ স্ক্রীনশরেটে দেয়া আছে। হায়রে মানুষ তার এই বিপদের দিনে তোমরা যারা এই কাজ করছ আল্লাহ্‌তায়ালা তোমাদের হেদায়েত দান করুন।

About editor

Check Also

স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ নিতে পরিবারের অস্বীকৃতি, দাফনে বাধা

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার প্রধান …