Wednesday , October 24 2018
Home / অপরাধ / জঙ্গি গ্রেপ্তার নাটকে পুলিশও খুশি, জঙ্গিও খুশি !

জঙ্গি গ্রেপ্তার নাটকে পুলিশও খুশি, জঙ্গিও খুশি !

নাটোরের দিঘাপতিয়া থেকে জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার চার জঙ্গির দ্বিতীয় দফা রিমান্ড শেষ হয়েছে। দুই দফায় রিমান্ড শেষে মঙ্গলবার দুপুরে তাদের নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হলে বিচারক শুনানি শেষে ওই চারজনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবু সাদাদ জানান, আটক চার জঙ্গি সদস্যকে প্রথমে ৫ দিনের রিমান্ড শেষে গত রোববার বিকেলে আদালতে হাজির করে অধিকতর তদন্তের স্বার্থে আরো দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

পরে জেলা গোয়েন্দা পুলিশ রিমান্ডপ্রাপ্তদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হয়।আদালতের বিচারক শুনানি শেষে ওই চারজনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। এখন তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করে প্রয়োজনে আবারো তাদের রিমান্ডে নেওয়া হতে পারে।

উল্লেখ্য, গত ১৪ মার্চ নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের একটি জঙ্গি আস্তানা থেকে গোপন বৈঠক করার অভিযোগে ৪জনকে গ্রেফতার করা হয়। এ সময় আস্তানা থেকে ৫টি ককটেল, ল্যাপটপ, মোবাইল ফোন, ইন্টারনেট মডেম, তিনটি ছোরা, বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়। আটকরা হলেন- নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম, চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান, সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।

এদিকে আদালতে হাজির করা কথিত জঙ্গির হাসিমাখা ছবি ছ​ড়িয়ে প​ড়লে সামাজিক যোগাযোগমাধ্যমে এই জঙ্গি নাটকের সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে।

About banglamail

Check Also

অর্থের অভাবে পদ্মা সেতুতে রেল সংযোগ দেয়া সম্ভব ন​য় !

সরকারের মেগা প্রকল্প পদ্মা বহুমুখী সেতু চালুর দিন থেকে সেতুর ওপর দিয়ে রেল যোগাযোগ চালুর …