Tuesday , October 23 2018
Home / জেলা সংবাদ / লক্ষ্মীপুরে চরশাহীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৫ ভরি স্বর্ণালংকার লুট

লক্ষ্মীপুরে চরশাহীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৫ ভরি স্বর্ণালংকার লুট

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী এলাকায় দুর্ধর্ষ সিরিজ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মনর উদ্দিন মিজি বাড়িতে (গাইন বাড়ি) এ ঘটনা ঘটে। এসময় ৫ ভরি স্বর্ণালংকারসহ নগদ ৫০ হাজার টাকা লুটে নেওয়ার অভিযোগ ক্ষতিগ্রস্ত পরিবারের।

ক্ষতিগ্রস্ত শাহ আলম (৭০) জানান, গভীর রাতে ১০/১২ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল প্রশাসনের পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। কিন্তু দরজা না খোলাতে দরজা ভেঙ্গে তার ঘরে প্রবেশ করে। তাদের হাতে পিস্তল, রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র ছিল। বাধা দিতে গেলে তাকে এবং পরিবারের অন্যান্যদের মারধর করে জিম্মি করে রাখে ডাকাতরা। এরপর ঘরে থাকা ৫ ভরি স্বর্ণ এবং নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাত দল। এক পর্যায়ে স্থানীয়রা গিয়ে তাদের উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরশাহী ইউনিয়নের বিভিন্ন গ্রামে দীর্ঘদিন যাবত চুরি-ডাকাতির মতো জঘন্যতম ঘটনা ঘটে আসছে। স্থানীয় প্রশাসন চেষ্টা করেও এখন পর্যন্ত ডাকাতদের দমাতে পারেনি। ওই রাতেই আরো দুই/তিন বাড়িতে ডাকাতি হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঐ এলাকার প্রত্যেকটি জনগণ চরম আতংকের সাথে রাত্রিযাপন করছে। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করছেন এলাকাবাসী।

About banglamail

Check Also

টাঙ্গাইলের গোপালপুরে সরকারী কাজে বাধা দেয়া মামলায় টুকুর জামিন নামঞ্জুর

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভাস্থ কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে থানায় দায়ের করা …