Thursday , April 26 2018
Home / রাজনীতি / ‘খালেদা থাকলে মনমতো নির্বাচন করা যাবে না’ তাই তিনি কারাগারে

‘খালেদা থাকলে মনমতো নির্বাচন করা যাবে না’ তাই তিনি কারাগারে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও বিশিষ্ট সংবিধান বিশেষজ্ঞ ড. আসিফ নজরুল বলেছেন, সরকার খালেদা জিয়াকে ভয় পায়। তারা ভাবছে, খালেদা জিয়া বাইরে থাকলে মনমতো নির্বাচন করা যাবে না, তাই তাকে জেলে রেখেই হয়তো নির্বাচন করবে।নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে আজ সকালে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এমন মন্তব্য করেন।

আসিফ নজরুল বলেন, ‘নানা কূটচাল আর ষড়যন্ত্রের কাছে হেরেছেন খালেদা জিয়া। কখনো এর বলী হয়েছেন। কখনো ভাগ্য থাকেনি তার সাথে।’আসিফ নজরুলের পুরো স্ট্যাটাসটি অ্যানালাইসিস বিডির পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:“বেগম খালেদা জিয়ার কথা ভাবি মাঝেমাঝে। নানা কূটচাল আর যড়যন্ত্রের কাছে হেরেছেন তিনি, কখনো এর বলী হয়েছেন। কখনো ভাগ্য থাকেনি তার সাথে।এবার তার অবস্থা হয়েছে আরো করুণ। আমার মনে হয়, চাইলেও এবার নির্বাচনে অংশ নিতে পারবেন না তিনি। এমনকি নির্বাচনের সময়টা তাকে হয়তো থাকতে হবে জেলের ভেতরে।সরকার ভয় পায় তাকে। হয়তো ভাবে-খালেদা থাকলে মনমতো নির্বাচন করা যাবে না, নানা চালাকি করেও জেতা যাবে না।খালেদা জিয়ার জনপ্রিয়তাই হয়ে দাড়িয়েছে তার সমস্যা!”

About editor

Check Also

যেভাবে ধরা খেলো তারেক রহমান বাংলাদেশের নাগরিকত্ব বর্জনের বানোয়াট তথ্য ..

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আইনজীবী বলেছেন, তারেক রহমান বাংলাদেশের নাগরিক হিসেবেই ব্রিটেনে বসবাস করছেন। …