Tuesday , October 23 2018
Home / রাজনীতি / মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত নেতিবাচক সংবাদ পরিবেশন করার বিরুদ্ধে – বিএনপির সংবাদ সম্মেলন

মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত নেতিবাচক সংবাদ পরিবেশন করার বিরুদ্ধে – বিএনপির সংবাদ সম্মেলন

ঐক্য নেই দুই দলে’ শিরোনামে গত ১৭ মার্চ একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদে বিএনপি সম্পর্কে যে নেতিবাচক সংবাদ পরিবেশন করা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।এরই প্রতিবাদে উপজেলা বিএনপি ১৯ মার্চ দুপুরে নেত্রকোণা জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে প্রতিবাদ জানানো হয়।তৃণমূলের নেতাকর্মীদের সরাসরি ভোটে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

উপজেলা বিএনপিতে কোন বিভেদ নেই। নেই কোন লবিং গ্রুপিংনেত্রকোনা জেলা বিএনপির তিন তিন বারের সাধারণ সম্পাদক, নেত্রকোনা জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক, নেত্রকোনা সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আবু তাহের তালুকদারের নেতৃত্বে পূর্বধলা উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন আগের যে কোন সময়ের চেয়ে বেশী ঐক্যবদ্ধ।কেন্দ্র ঘোষিত প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে উপজেলা বিএনপি শান্তিপূর্ন কর্মসূচী পালন করে আসছে। এসব কর্মসূচী পালন করতে গিয়ে আবু তাহের তালুকদারসহ বেশীরভাগ নেতাকর্মীকে সরকারের রোষানলে পড়ে দীর্ঘদিন কারাভোগ করতে হয়েছে।উক্ত পত্রিকার প্রতিনিধি আজহারুল ইসলাম বিপ্লব এর ফুফাত ভাই শীতের অতিথি পাখির মত শহিদুল্লাহ ইমরান নামক এক সাবেক ছাত্রনেতা মাঝে মাঝে এলাকায় এসে দলীয় কার্যালয় ও দলের নেতাকর্মীদের সাথে কোন প্রকার যোগাযোগ না করেই বিভিন্ন এলাকায় গিয়ে নিজেকে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে গণ সংযোগ চালিয়ে দলের নেতাকর্মীদের বিভ্রান্ত করছে।

প্রকাশিত সংবাদে পূর্বধলা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রিয় নেতা আবু তাহের তালুকদারের অবদানকে অস্বীকার করে তাকে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত উল্লেখ করে খাটো করার চেষ্টা করা হয়েছে।অপরদিকে শহীদুল্লাহ ইমরান মনোনয়ন দৌড়ে এগিয়ে আছে বলে উল্লেখ করা হয়েছে। নেতৃবৃন্দ বাস্তবতা বিবর্জিত সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক বন্ধুদেরকে সরেজমিন নির্বাচনী এলাকা ঘুরে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের অনুরোধ জানান।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পূর্বধলা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বাবুল আলম তালুকদারএ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফকির সায়েদ আল মামুন শহীদ, সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান ফকির, যুগ্ম সম্পাদক সালাহ্উদ্দিন আহমেদ নওয়াব, সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহমেদ বাবু প্রমূখ।

About editor

Check Also

স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ নিতে পরিবারের অস্বীকৃতি, দাফনে বাধা

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার প্রধান …