Wednesday , October 17 2018
Home / রাজনীতি / ১৫ মার্চ চট্টগ্রামে জনসভা করবে বিএনপি, রাজপথ দখলের ব্যাপক পরিকল্পনা……….

১৫ মার্চ চট্টগ্রামে জনসভা করবে বিএনপি, রাজপথ দখলের ব্যাপক পরিকল্পনা……….

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ১২ মার্চ, সোমবার জনসভায় ব্যাপক লোক সমাগমের প্রস্তুতি চালাচ্ছে বিএনপি।পুলিশের অনুমতি না পেলে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রস্তুতির কোনো ঘাটতি নেই।এদিকে একই দাবিতে আগামী ১৫ মার্চ চট্টগ্রামে জনসভা করবে দলটি। এছাড়া ৩১ মার্চ জনসভা হবে রাজশাহীতে।শনিবার দুপুর রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী জানিয়েছেন, সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে পুলিশের অনুমতি এখনও পাওয়া যায়নি।

তিনি বলেন, জনসভার অনুমতির ব্যাপারে আমরা এখনও কিছু জানি না। পুলিশের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। দেখা যাক, আজকে-কালকের দিন আছে।তিনি আরো বলেন, যখনই তারা (পুলিশ) বলবে অনুমতির কথা, আমাদের সকল প্রস্তুতি রেখেছি। বিশাল মানুষের ঢল হবে এই জনসভায়।রিজভী বলেন, আজ খুলনার পর ১৫ মার্চ চট্টগ্রামে জনসভা হবে। ৩১ মার্চ জনসভা হবে রাজশাহীতে। অন্য বিভাগীয় শহরগুলোতে স্থানীয় নেতারা বসে দিন ঠিক করবেন।ওবায়দুল কাদের বেসামাল মিথ্যাবাদী আখ্যা দিয়ে রিজভী বলেন, গত বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচির অনুমতি নিয়ে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বেসামাল মিথ্যাকথা বলছেন।

তিনি বলেন, তিনি (কাদের) বলেছেন, বিএনপি বেআইনিভাবে সমাবেশ করেছে। এত বড় টাটকা মিথ্যাকথা তিনি কীভাবে বললেন? তাকে বেসামাল মিথ্যাবাদী ছাড়া আর কী বা বলতে পারি?

About editor

Check Also

স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ নিতে পরিবারের অস্বীকৃতি, দাফনে বাধা

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার প্রধান …