Wednesday , October 17 2018
Home / অপরাধ / ধর্ষক সেঞ্চুরিয়ান মানিকের উত্তরসুরী কে এই ছাত্রলীগ নেতা ?

ধর্ষক সেঞ্চুরিয়ান মানিকের উত্তরসুরী কে এই ছাত্রলীগ নেতা ?

৭ই মার্চের ছাত্রলীগের মিছিল থেকে জ​য় বাংলা স্লোগান দিয়ে মেয়েদের মলেষ্ট করা নিয়ে ছাত্রলীগ নেতা Nurul Azim Rony একটি স্ট্যাটাস দেন। সেখানে লেখা হ​য়, বাজারে প্রচুর দেহ ব্যবসায়ী পাওয়া যায় যাদের দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য আদালতে নারী নির্যাতন মামলা করে থাকেন এই সমাজের এক শ্রেনীর মানুষ। আদালত সংশ্লিষ্ট আইনজীবিরা এমন অনেক কেইস প্রতিদিন পরিচালনাও করেন।তাদের কাছ থেকে এমন ঘটনাগুলো জেনে নেবেন।

প্রধানমন্ত্রীর পোগ্রামে যারা নারীদের গনহারে যৌনহয়রানী হয়েছে দাবী করে ফেসবুকে কান্না করছেন তাদের পরিবারের মা মেয়ে বউ শালীদের নির্ঘাত ঐ আদালত পাড়ার দেহব্যবসায়ীদের মতো ভাড়ায় খাটানো মামলার বাদী বানানো যাবে।এটা আমার বিশ্বাস।

যৌন হয়রানীর শিকার হয়েছে দাবী করা ৪ জন নারীর(আসল নাকি নকল আইডি তা জানিনা) স্ট্যাটাস দেখুন।তাদের কথায় বুঝা যাচ্ছে,তারা ৭ই মার্চ দিনটিকে নিয়ে মহা টেনশনে আছেন।যৌন নিপিড়িত কোন নারীর পক্ষে এমন উচ্ছাস প্রকাশ করে অনুভূতি প্রকাশ করা সম্ভব নয়।

যদি খালেদা ভক্ত বিএনপির সাবেক নারী সাংসদ শাম্মী আক্তারদের মতো আত্মস্বীকৃত ….নারী হয়ে থাকেন তবে তা অন্য বিষয়।

তার স্ট্যাটাসের প্রেক্ষিতে একজন কমেন্ট করেন, ছাত্রলীগের অনেকে আমাকে প্রায়ই জিজ্ঞেস করেন থাকেন যে , এই নুরুল আজিম রনি নামক চট্টলার রাজনীতির মাদারীটার সাথে আমার সমস্যা টা কোথায়! কেন আমি তার সম্বন্ধে এত নেগেটিভ! !(এই টাকে জেলে দেয়া হয়েছিলো বলে ছাত্রলীগের নাকি কান্নাটা খুব অসহ্য লাগতো )

এখন সবাই নিজ দায়িত্বে দেখে নিন !সেন্চুরিয়ান মানিকের উত্তরসুরীকে!

About banglamail

Check Also

এবার প্রধানমন্ত্রীর বাসার ক্লিনারের হাতে চাপাতির কোপ খেলেন আওয়ামী সাংবাদিক !

মাননীয় প্রধান মন্ত্রী আমি একজন সংবাদ কর্মী। দীর্ঘ ৩৫ টি বছর আমি সংবাদ কর্মী হিসেবে …