Wednesday , October 17 2018
Home / জেলা সংবাদ / কলারোয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে শিক্ষা উপকরণ ও মীনা প্রদর্শনী

কলারোয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে শিক্ষা উপকরণ ও মীনা প্রদর্শনী

মোঃ ফারুক হোসেন,কলারোয়া উপজেলা প্রতিনিধি:কলারোয়া,সাতক্ষীরা

“মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কলারেয়া উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উদযাপন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০ টায় কলারোয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকবার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত। উক্ত জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার জনাবা মনিরা পারভীন।
উপজেলা নির্বাহী অফিসার জনাবা মনিরা পারভীন বক্তৃতায় কলারোয়া উপজেলা ট্রেইনিং রিসার্স ইনস্টিটিউশনে দৃষ্টি আকর্শন করে বলেন সকল শিক্ষকদের সুন্দর করে ট্রেইনিং এর ব্যবস্থা করতে যাতে বাচ্চাদের সুন্দর করে পাঠদান করাতেপারে, এবং সকল শিক্ষক শিক্ষিকাদের উদ্দেশ্য করে বলেন সকল ছাত্র ছাত্রী যাতে সুন্দর করে লেখাপড়া তার সু-ব্যবস্থা করতে এবং ইউনিফর্ম ১০০% পরে স্কুলে আসার নিশ্চিত ব্যবস্থা গ্রহন করতে।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলমগীর হোসেন, দুলাল চন্দ্র, নাজমুল হাসান, আশেকুজ্জামান, কেরেলকাতা, চন্দনপুর,পাঁচপোতা ইলিশপুর,বসন্তপুর,তুলসিডাঙ্গা, নাথুপুর, সোনাবাড়ীয়া, দিগং ও ক্লাসটারের শিক্ষক রবিউল ইসলাম, শেখ নুরুল্লাহ, তহমিনা পারভীন লিলি, আহসান উল্লাহ, মুজিবুবর রহমান, হেনা বানু, ইউনুচ আলী, বিলকিস সাহানা, পার্বতী পাল, তৌফিকুর রহমান, আরশাদ আলী, ফিরোজা খাতুন, রুনু রাণী, অঞ্জনা, হাসান, কাকন, সিরাজুল ইসলাম এবং আরও অন্যান্য শিক্ষক শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন। এবং বিভিন্ন সরকারী অফিসারবৃন্দ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষক শিক্ষার্থীবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About banglamail

Check Also

টাঙ্গাইলের গোপালপুরে সরকারী কাজে বাধা দেয়া মামলায় টুকুর জামিন নামঞ্জুর

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভাস্থ কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে থানায় দায়ের করা …