Thursday , October 18 2018
Home / ক্যাম্পাস নিউজ / মাহমুদুল হাসানকে সভাপতি ও আফতাবকে সাধারণ সম্পাদক করে সেপ কমিটি গঠন

মাহমুদুল হাসানকে সভাপতি ও আফতাবকে সাধারণ সম্পাদক করে সেপ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদুল হাসানকে সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফতাব উদ্দিন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন চেঞ্জ দ্যা আর্থ ফর পিপল (সেপ) এর ২০১৮ সেশনের কার্য নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের সবুজ চত্বরে এই কার্য নির্বাহী পরিষদ গঠন করা হয়।
 
কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মুজাহিদ উদ্দিন, আবু জাফর মল্লিক, সেঁজুতি বিনতে শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, স্বর্ণা মনি, ইজাজুর রহমান শাকের, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান, অফিস সম্পাদক হোসাইন আহমাদ জুবায়ের, অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম নাবিল, মিডিয়া সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী, সংস্কৃতি সম্পাদক খালেদ মাহমুদ আকাশ, গবেষণা সম্পাদক মারিয়া ইসলাম, সেপ কেয়ার মো. মোরশেদ আলম, সেপ স্কুল, আফরোজ জাহান শিফা, আন্তর্জাতিক সম্পাদক হলা চন্দ্র ত্রিপুরা এবং স্কুল ও কলেজ সম্পাদক মো. জাহিদ হাসান প্রমুখ।

নবনির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, নতুন কার্যনির্বাহী কমিটির কাজ হবে একটি সুপরিকল্পিত পদ্ধতিতে সুন্দর কিছু কাজ উপহার দেয়ার মধ্য দিয়ে সংগঠনকে এগিয়ে নেয়া। আমরা আগামীর প্রজন্মকে একটি বাসযোগ্য পৃথিবী উপহার দিতে চাই। সেই সাথে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষমাত্রা (এসডিজি) অর্জনে দেশের সরকারকে বেসরকারি ভাবে সহায়তা করার মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিতে চাই।
 
এসময় তিনি সবার প্রতি আহবান জানিয়ে বলেন, এইসব কর্মকান্ড পরিচালনার করার জন্য সেপ এর সদস্য সহ দেশের সচেতন নাগরিক সমাজের সার্বিক সহায়তা কামনা করছি।

About banglamail

Check Also

ড​. কামালের যতগুলো ভোট আছে তারচেয়ে বেশি ব​য়ফ্রেন্ড ছিলো আমার – জোনাকি চৌধুরি

জামায়াতকে ছেড়ে দিয়ে ড​. কামাল হোসেনকে গ্রহন করার পরামর্শ দিয়েছেন পিনাকি ভট্টাচার্য​। তার ফেসবুকে দেয়া …