ইংরেজি শিক্ষায় শিক্ষিতরাই এখন জঙ্গিবাদে জড়াচ্ছে : খাদ্যমন্ত্রী

কওমি মাদ্রাসার কেউ জঙ্গিবাদে (সন্ত্রাসবাদে) জড়িত নয় মন্তব্য করে খাদ্যমন্ত্রী এডভোকেট মো. কামরুল ইসলাম বলেছেন, ইংরেজি শিক্ষায় শিক্ষিতরাই এখন জঙ্গিবাদে (সন্ত্রাসবাদে) জড়াচ্ছে। কওমি মাদ্রাসার কেউ জঙ্গিবাদে জড়িত নয়। বাংলাদেশের মানুষ ধর্মভীরু, তারা সন্ত্রাসবাদকে সমর্থন করে না। তাই জঙ্গি ও মাদক নির্মূলে আলেম-ওলামাদের আরও এগিয়ে অাসার অাহবান জানান তিনি।

শুক্রবার সকালে উত্তরা আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল , সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, ঢাকা উত্তর ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আফছার উদ্দিন আহমেদ, সালাহউদ্দিন আহমেদ খোকা ও এস এম আলম প্রমুখ।

খাদ্যমন্ত্রী বলেন, দেশে দুর্নীতির দায়ে সাবেক প্রধানমন্ত্রী জেলে গিয়েছে এটা একজন রাজনীতি কর্মী হিসেবে ভাবতে আমার লজ্জা লাগে। এটা অামাদের জন্যও লজ্জার বিষয়।

তিনি বলেন, অাইনের শাসন প্রতিষ্ঠার জন্য এই দেশে সকল বিচারকার্য সম্পন্ন হচ্ছে ভবিষ্যতেও হবে। খালেদা জিয়ার জেলে যাওয়া দেখে ভবিষ্যতে শিক্ষা নেয়ার অাহবান জানাই।

Comments Us On Facebook: