এবার গাজীপুরে মাঠে নেমেছে জামায়াতের মেয়রপ্রার্থী

ফাহিম চৌধুরী: ঢাকা উত্তর সিটি নির্বাচনের পর এবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে নিজেদের প্রতিনিধির পক্ষে প্রচার প্রচারণা শুরু করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। গাজীপুরে দলের মহানগর আমীর ও কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এস এম সানাউল্লাহকেই মেয়রপ্রার্থী হিসেবে মনোনয়ন দিচ্ছে জামায়াত।

মঙ্গলবার তাকে সাধারণ সভার মাধ্যমে গণসংযোগ শুরু করতে দেখা গেছে। ছাত্র সমাজের সঙ্গে তার মতবিনিয়ের একটি স্থিরচিত্র বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে দলটির নেতাকর্মীরা। গণমাধ্যমগুলোতে প্রেস বিজ্ঞপ্তিও পাঠিয়েছে দলটি।

জামায়াতের একটি সূত্র জানিয়েছে, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে এককভাবে নির্বাচন করবে দলটি। দলের প্রতীক না থাকলেও গাজীপুর নগর উন্নয়ন পরিষদের ব্যানারে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন সানাউল্লাহ।

এ বিষয়ে গাজীপুর নগর উন্নয়ন পরিষদের সেক্রেটারি মো. খায়রুল হাসান বলেন, গাজীপুর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে গাজীপুর নগর উন্নয়ন পরিষদের পক্ষে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবিদ অধ্যক্ষ এস এম সানাউল্লাহ।

তিনি বলেন, অধ্যক্ষ সানাউল্লাহ একজন সৎ, যোগ্য, দক্ষ ও ক্লিন ইমেজের মানুষ। বিভিন্ন দিক থেকে গুরুত্বপূর্ণ শিল্প সমৃদ্ধ এই নগরীকে আধুনিক মডেল নগরী হিসেবে গড়ে তুলতে তার মত ডায়নামিক চরিত্রের একজন লোকের খুব বেশি প্রয়োজন।

Comments Us On Facebook: