Friday , October 19 2018
Home / আলোচিত সংবাদ / ইসলাম ধর্ম ত্যাগ করছেন অপু বিশ্বাস

ইসলাম ধর্ম ত্যাগ করছেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস আবারো মন্দিরে যাবেন এবং পূজাও দিবেন বলে জানা গেছে! তার পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে সেটা শাকিব খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তালাক হওয়ার পরই হবে বলে জানা গেছে।

তালাকের নোটিশ পাওয়ার পর চলতি মাসের ১৫ তারিখ প্রথম শালিসে শাকিব খান যে উপস্থিত থাকছেন না সেটাও নিশ্চিত হওয়া গেছে। এমনকি শাকিব অপুর ওপর এতটাই বিরক্ত যে তিনি কোনোভাবেই সংসার করবেন না। শুধু তাদের সন্তান আব্রাহাম খান জয়ের দিকে তাকিয়ে এতদিন সহ্য করে গেছেন শাকিব।তবে অপু বিশ্বাস শাকিবের সঙ্গে সংসার করার আগ্রহের কথা জানিয়ে এ অনিন্দ্য সুন্দরী চিত্রনায়িকা। ২০০৮ সালে গোপনে শাকিব খানকে বিয়ে করে অপু বিশ্বাস ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম নাম ধারণ করেন। স্বামীর সংসারে থাকার জন্য অপু মাঝে
অভিনয় ছেড়ে নামাজ, রোজা, হজ নিয়মিত আদায়ের পাশাপাশি স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার চেষ্টা করেছেন। কিন্তু তিনি শাকিবকে না জানিয়ে সন্তানকে একা ফেলে বিদেশে যাওয়ার মতো অন্যায় করায় অপুকে আর ছাড় দিচ্ছেন না তিনি।

ফলে তালাকের পর অপু বিশ্বাস কি অপু ইসলাম হিসাবেই থাকবেন নাকি আবারো পরিবারের কাছে চলে যাবেন সেটা নিয়ে থেকে বগুড়াতে তার বাড়ির কয়েকজনের সঙ্গে কথা হয় এ প্রতিবেদকে। তারা বলেছেন, অপু বিশ্বাস এখনো গরুর মাংস খান না। এমনকি তার মনের মধ্যে দেবতারাও বাস করেন। পরিবারের একজন খুব শক্ত অবস্থান নিয়ে বলেছেন, অপু ভুল করেছিল। এর প্রায়শ্চিত্ত করবেন তিনি। ভবিষ্যতে আবারো অপু মন্দিরে যাবেন, পূজা দিবেন। তিনি আরো বলেন, বাস্তব জীবন সিনেমার মতো না। বাস্তব বড় কঠিন। ধর্মান্তরিত হওয়ায় অপু বিশ্বাসের পরিবার খুব কষ্ট পেয়েছিল। আশা করছি অপু আবারো হিন্দু ধর্মই পালন করবেন।
এ বিষয়ে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে শুক্রবার দুপুর ২ টার পর তার ব্যক্তিগত ফোনটি একজন সহকারী ধরে জানান, দিদি একটা ফটোশট করছেন। আপনাকে পরে ফোন করছি। এরপর প্রতিবেদক আবারো ফোন করলে তিনি ধরেননি। সৌজন্যেঃ পূর্বপশ্চিম

About banglamail71

Check Also

দুর্ঘটনার ওপর কারও হাত নেই – জাফর ইকবাল

আমি দুর্বল প্রকৃতির মানুষ। মাঝে মাঝেই আমি খবরের কাগজের কোনো কোনো খবর পড়ার সাহস পাই …