Sunday , June 24 2018
Home / আলোচিত সংবাদ / গেট খুলতে দেরি হওয়ায় কলেজ কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর

গেট খুলতে দেরি হওয়ায় কলেজ কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর

লক্ষ্মীপুরে অক্সফোর্ড মডেল কলেজের কর্মচরী মহসিন হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।
শনিবার দুপুরে শহরের লিল্লাহ জামে মসজিদ সংলগ্ন ওই কলেজ গেটে এ ঘটনা ঘটে।তবে অভিযুক্ত সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক করিমুল হক কনক ক্বারী বলেন, ছাত্রদের সামনে আমাকে অপমান করায় তাকে দুটি চড় দেয়া হয়েছে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত মহসিন সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়।স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জাহেদ আলম নির্বাচনীয় পরীক্ষা তিন বিষয়ে অকৃতকার্য হয়। এতে কলেজ কর্তৃপক্ষ তার ফরম পূরণে অনিহা প্রকাশ করেন। একপর্যায়ে তাকে অভিভাবককে উপস্থিত করার জন্য বলা হয়। ঘটনার সময় জাহেদ ছাত্রলীগ নেতা কনক ক্বারীকে কলেজে নিয়ে আসেন। কনক গেট খুলতে বলতে পিয়ন অধ্যক্ষর অনুমতির জন্য যায়। এ সময় আসতে দেরি হওয়ায় তাকে এলোপাতাড়ি চড়-থাপ্পড়, কিল-ঘুষি দেয়া হয়। পরে শিক্ষকরা মহসিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক করিমুল হক কনক ক্বারী বলেন, ছাত্রদের সামনে মহসিন আমার শার্টের কলার চেপে ধরেছে। এজন্য তাকে দুটি চড় দেয়া হয়। অধ্যক্ষের সঙ্গে এক নেতাকে ফোনে কথা বলিয়ে দিতে আমি সেখানে যাই। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।
অক্সফোর্ড কলেজের উপধ্যক্ষ মো. আশরাফুল ইসলাম জানান, এক ছাত্রের ফরম পূরণ না করার জের ধরে পিয়নকে বেধড়ক মারধর করা হয়। বিষয়টি থানা পুলিশ ও সিনিয়র নেতাদের জানানো হয়েছে।লক্ষ্মীপুর মডেল সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সামাধানের চেষ্টা চলছে।

About banglamail71

Check Also

মহিলা ক্রিকেট দলের শিরোপা জয় উদযাপন করলো জাতীয় দলের খেলোয়াড়রা।।(ভিডিও সহ)

মহিলা ক্রিকেট দলের শিরোপা জয় উদযাপন করলো জাতীয় দলের খেলোয়াড়রা।।(ভিডিও সহ) Related