কোটি প্রানের স্পন্দন আল্লামা সাঈদী তুমি কি তোমার ভক্তদের ভালবাসা দেখেছো ??#Masood_Sayedee

হে কোরআনের পাখি আল্লামা সাঈদী ! তুমি কি তোমার ভক্তদের ভালবাসা দেখেছো ?? হে প্রানের প্রিয় আল্লামা সাঈদী ! তুমি কি তোমার জন্য আমাদের ক্ষত-বিক্ষত হৃদয়ের আর্তনাদের আকুতি মিনতি দেখেছো ?? কি করে দেখবে তুমি কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে বসে ? তোমাকে যে আমাদের কাছ থেকে অনেক দূরে রেখেছে একদল হিংস্র মানুষ !তুমি অন্ধকার কারাগারে বসে ভাবছো কি? আমরা তোমাকে ভুলে গেছি!বিশ্বাস করো, আমরা তোমাকে ভুলিনি !আমরা ভুলিনি তোমার তাফসির মাহফিলের কথা !পারছিনা তো ভুলে যেতে তোমার মধু মাখা কন্ঠে কোরআনের কথা ! পারছিনা মন থেকে মুছে দিতে তোমার মুখ থেকে শুনতে পাওয়া দ্বীনের পথে জাদুমাখা আহবান !
তুমি বলো কেমন করে ভূলে যাবো আমরা তোমায়? আল্লামা গো !তুমি তো জাননা ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারীতে যখন তোমার বিরুদ্ধে অন্যায়ভাবে ফাঁসির রায় দিয়েছিল সরকারের ট্রাইব্যুনাল, ঠিক সেই দিনই তোমাকে ভালবেসে জীবন দিয়ে দিয়েছে ২ শতাধিক কোরআন প্রেমিক মানুষ। আজ যে আর নিজেকে পারছিনা ধরে রাখতে, পারছিনা আজ চোখের পানিকে ধরে রাখতে !সত্যিই তুমি ধন্য তুমি পূর্ন ধন্য তোমার জীবন, এ কেমন মায়ার বাঁধনে তুমি আমাদেরকে জড়ালে? আজ তোমাকে অন্যায়ভাবে জেলে বন্দি করে রেখেছে এই সরকার আর এর প্রতিবাদে বিক্ষোভ করছে লাখো কোটি মানুষ আর কাঁদছে সারাবিশ্ব। প্রান দিয়েছে অনেকেই এবং কোটি প্রান এখনো প্রস্তুত তোমায় মুক্ত করার জন্য প্রান দিতে ! হে প্রিয় কোরআনের পাখি ! একবার দেখে যাও, তোমার কারনে আল্লাহ আমাদের কতো ভাইকে শহীদের মর্যাদা দিলেন !
মহান সৃষ্টিকর্তা সাক্ষী ! শুধু তোমাকে মুক্ত করার জন্য লক্ষ কোটি প্রান আজো প্রস্তুত আছে, আছে লাখো মায়ের সন্তান, আছে লাখো বোনের ভাই। তাদের সবার মুখে শুধু একটাই স্লোগান -‘যাও, কোরআনের পাখিকে মুক্ত করে নিয়ে আসো!’ হে আল্লাহ্ ! তুমি কোটি প্রানের স্পন্দন আল্লামা সাঈদীকে জালিমের কারাগার থেকে মুক্ত করে কোটি কোটি মানুষের কলিজাকে ঠান্ডা করে দাও। আমিন, ইয়া রব্বাল আলামীন।

Comments Us On Facebook: