সুলতানা কামাল ন​য় , সুপ্রীয় চক্রবর্তীকে বিয়ে করে তিনি সুলতানা কামাল চক্রবর্তী !

তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা  চক্রবর্তীকে (সুলতানা কামালকে) ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর। শুক্রবার জুমার নামাজ শেষে বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত সুপ্রিম কোট থেকে ভাস্কর্য অপসারণের দাবিতে হেফাজতে ইসলামের এক বিক্ষোভ সমাবেশে সংগঠনের শীর্ষ নেতারা এ দাবি জানান।

এসময় ঢাকা মহানগর হেফাজতের মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবীব বলেন, সাহস কত সুলতানা চক্রবর্তীর! তিনি বলেছেন, ভাস্কর্য থাকতে না দিলে মসজিদ থাকতে দেয়া হবে না। সুলতানা চক্রবর্তী রাজপথে নেমে দেখুন, আপনার হাড্ডি-গোস্ত রাখা হবে না।তিনি বলেন, প্রধানমন্ত্রী মসজিদগুলোয় সৌর বিদ্দুতের ব্যবস্থা করেছেন, প্রত্যেক উপজেলায় একটি করে মসজিদ বানানোর ঘোষণা দিয়েছেন। সুলতানা চক্রবর্তীকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করুন, না হয় তাকে তসলিমা নাসরিনের মতো দেশের বাইরে পাঠিয়ে দেন। সুলতানা চক্রবর্তীর দেশ বাংলাদেশ নয়।জুনায়েদ আল হাবীব আরো বলেন, আমি বলতে চাই, বদরের যুদ্ধ কিন্তু রমজান মাসে হয়েছে। তেমনি মক্কায় যত মূর্তি সরানো হয়েছে, সেটা রমজান মাসেই হয়েছে।প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির উদ্দেশে হেফাজতের মহাসচিব বলেন, আপনারা মূর্তি কি এখান থেকে সরাবেন? নাকি আমরা আসব? আর যদি আমাদের আসতে হয়, তাহলে বাংলাদেশে পূজা মণ্ডপ ছাড়া আর কোথাও মূর্তি রাখা হবে না।তিনি বলেন, আমরা যে আসতে পারি, আপনাদের নিশ্চয় তা জানা আছে। ২৪ ঘণ্টায় কোটি মানুষ ঘেরাও করবে হাইকোর্ট। তাই মেহেরবানি করে আমাদের আসতে বাধ্য করবেন না। আমরা যে দিন আসব, পুলিশ ঠেকাতে পারবে না। আমরা কাফনের কাপড় হাতে নিয়ে আসব।অারো উল্লেখ্য, সুলতানা কামাল সুপ্রীয় চক্রবর্তীকে নামে এক হিন্দুকে বিয়ে করে সুলতানা কামাল চক্রবতী হয়েছে। এছাড়া সে বর্তমান কট্টর সাম্প্রদায়িক দল হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাথে হাত মিলিয়েছে, যারা কিছুদিন আগে বাংলাদেশে গরু জবাই নিষিদ্ধের দাবি তুলে।

আরো উল্লেখ্য সুলতানা কামাল চক্রবর্তী সিআইএ নিয়ন্ত্রিত সংগঠন সিএইচটি কমিশনের দালাল হয়ে বাংলাদেশের পাবর্ত্য এলাকাকে পূর্ব তীমুর, দক্ষিণ সুদানের মত বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করতে চাইছে।সুতরাং সুলতানা কামাল চক্রবর্তী শুধু বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলামের শত্রু নয় বরং বাংলাদেশের স্বাধীনতারও শত্রু ।

Comments Us On Facebook:

2 thoughts on “সুলতানা কামাল ন​য় , সুপ্রীয় চক্রবর্তীকে বিয়ে করে তিনি সুলতানা কামাল চক্রবর্তী !

  • June 5, 2017 at 11:30 am
    Permalink

    সুলতানা কামালের স্বামি যে হিন্দু তাত জানাছিলনা । তাইত কপালে লাল টিপ । খুসি কবিরের স্বামিও কি হিন্দু নাকি জানতে চাই ।ওদেরকে কোন সামাজিক অনুস্ঠানে যেন ডাকা না হয় ।

  • June 6, 2017 at 6:45 am
    Permalink

    দেশে এতো মুসলমান বেঠা থাকতে। হিন্দু বেঠাদের বিয়া করল!!!! এতারা অহন কোন ধর্মপালন করে। তারা কোন ধর্ম মতে বিয়া করল।

Leave a Reply