Thursday , April 26 2018
Home / আলোচিত সংবাদ / ব্রেকিং নিউজ : ‘খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো অভিযোগই প্রমাণ করতে পারেনি দুদুক’

ব্রেকিং নিউজ : ‘খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো অভিযোগই প্রমাণ করতে পারেনি দুদুক’

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় যুক্তিতর্ক উপস্থাপনকালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেছেন, এই মামলার সমস্ত সাক্ষ্য প্রমাণ পর্যালোচনা করে তিনি দেখেছেন খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো অভিযোগই দুর্নীতি দমন কমিশন প্রমাণ করতে পারেনি। ফৌজদারি মামলায় অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণ করতে না পারলে এর সুবিধা পাবেন আসামি। উনি সম্পূর্ণরুপে খালাস পাবেন।বৃহস্পতিবার পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে যুক্তিতর্ক উপস্থাপনকালে তিনি এসব কথা বলেন।

এর আগে বেলা ১১টার দিকে বিএনপি প্রধান জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছান।এরপর খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার যুক্তিতর্ক উপস্থাপন শুরু করেন। বিরতির আগে তিনি যুক্তিতর্ক উপস্থাপন শেষ করেছেন। বুধবারও তিনি যুক্তিতর্ক উপস্থাপন করেছিলেন।জমিরউদ্দিন সরকার, আদালতে বিএনপির চেয়ারপারসনের আত্মপক্ষ সমর্থন করে দেওয়া বক্তব্যের গুরুত্বপূর্ণ অংশ পড়ে শোনান। বিশেষ করে খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে খেয়েছেন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের অন্য নেতাদের এমন বক্তব্য আদালতের কাজে হস্তক্ষেপ কি না সে বিষয়টি আদালতের নজরে আনেন তিনি।

বিএনপির এই নেতা তাঁর বক্তব্যে বারবারই আইনের শাসন, গণতন্ত্র ও ন্যায় বিচারের কথা আদালতকে স্মরণ করিয়ে দেন। তিনি এক এগারোকে ‘কালো দিবস’ আখ্যা দিয়ে বলেন, ওই সময় সম্পূর্ণ রাজনৈতিক কারণে ও খালেদা জিয়ার রাজনৈতিক জীবন বাধাগ্রস্ত করতে মামলা দেওয়া হয়েছে। এখন খালেদা জিয়ার বিরুদ্ধ ৩৬টি মামলা আছে।

About banglamail71

Check Also

কক্সবাজারে সংবাদকর্মীর বিরুদ্ধে নারী চিকিৎসককে যৌন হয়রানি অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর হাসপাতালে আন্দোলনরত নারী ইন্টার্ন চিকীৎসকদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক সাংবাদিকের …