তাবলীগওয়ালাদের কারনে জনদুর্ভোগ ! আন্দোলনের বিরুদ্ধে ফতোয়ার কি হবে এখন ?

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক গাজীপুরের অংশে দীর্ঘ ১২ কিলোমিটার তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যানবাহনের যাত্রীরা।
বুধবার (১০ জানুয়ারি) সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা এলাকা পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। বুধবার সকালে বিশ্ব ইজতেমায় মাওলানা সাদের আগমন ঠেকাতে সকাল থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কের চত্বরে বিক্ষোভ করে বেফাক ও হেফাজতের নেতাকর্মীরা। এ কারণে ঢাকা মুখী যানবাহন প্রবেশ করতে না পারায় এ যানজটের সৃষ্টি হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আরেকটি লেন দিয়ে ঢাকা থেকে যানবাহন গাজীপুরে বের হতে পারছে। তীব্র যানজটের কারণে শতশত যানবাহনের যাত্রী ভোগান্তিতে পড়েছেন।

ঢাকামুখী এক যাত্রী সাইদুল ইসলাম জানান, বেলা ১১টায় গাজীপুরের চৌরাস্তা থেকে বাসে উঠেছি বিকেল ৩টা পর্যন্ত টঙ্গীর কলেজ গেটে আটকে আছি। ঢাকা যাওয়া হবে কি না বলতে পারছি না। হেটে গেলেও এতোক্ষণে যেতে পারতাম।

গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার মোঃ শফিকুর রহমান জানান, ঢাকামুখী যানবাহন যেতে পারছে না। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আরেকটি লেন দিয়ে ঢাকা থেকে যানবাহন বের হতে পারছে।

Comments Us On Facebook: