Monday , July 16 2018
Home / আলোচিত সংবাদ / একমাত্র সেলিম উদ্দিন সৎ, দুর্নীতি মুক্ত এবং ক্লীন ইমেজের প্রার্থী- মেজর (অবঃ) আখতারুজ্জামান

একমাত্র সেলিম উদ্দিন সৎ, দুর্নীতি মুক্ত এবং ক্লীন ইমেজের প্রার্থী- মেজর (অবঃ) আখতারুজ্জামান

সাবেক বিএনপি সংসদ সদস্য মেজর (অবঃ) আখতারুজ্জামান জামায়াতের উত্তর সিটির মেয়র প্রার্থীকে ২০ দলীয় জোটের প্রার্থী করার পরামর্শ দিয়েছেন। তিনি সেলিম উদ্দিনকে সৎ, দুর্নীতি মুক্ত এবং ক্লীন ইমেজের প্রার্থী হিসাবে উল্লেখ করে এটাকে বিএনপির জন্য একটি বড় সুযোগ হিসাবে মনে করেন।আজ তিনি ফেসবুক আইডিতে নিজের অভিমত এভাবে তুলে ধরেন। পাঠকদের জন্য আমরা সেটা হুবহু তুলে ধরছি-

“জোটের কাছে জামায়াত অবশ্যই তাদের প্রার্থীর নাম প্রস্তাব করতে পারে। জোট তথা বিএনপি এখনও ঢাকা সিটি উত্তরের মেয়র প্রার্থী চূড়ান্ত করে নাই। যা আগামী শনিবার দিন ১৩ই জানুয়ারী ২০১৮ তারিখে করার কথা। যেখানে বিএনপি এখনো তাদের প্রার্থীর নাম চুড়ান্ত করে নাই সেখানে যদি তাবিদ, পার্থ বা কামরুল কে দলের প্রার্থী হিসাবে প্রচার করা যেতে পারে তবে জামাতের সেলিম উদ্দীনের নাম ২০ দলীয় জোটের প্রার্থী হিসাবে নাম প্রচার করা যাবে না কেন। তাই অনেকে মনে করে একজন যোগ্যতম প্রার্থী হিসাবে সেলিম উদ্দিন অবস্যই ২০ দলীয় জোটের প্রার্থী হিসাবে মনোনয়ন চাইতেই পারে এবং যোগ্যতম প্রার্থী হিসাবে জামাতের সেলিম উদ্দিনকে ২০ দলীয় জোটের প্রার্থী হিসাবে নির্বাচিত হয়ে আসার সুযোগ সবচেয়ে বেশি।

ইতিমধ্যেই বিএনপি তথা ২০ দলীয় জোটের যে সকল প্রার্থীর নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে একমাত্র সেলিম উদ্দিন সৎ, দুর্নীতি মুক্ত এবং ক্লীন ইমেজের প্রার্থী। তাছাড়াও একমাত্র সেলিম উদ্দীনের রয়েছে বিশাল নিবেদিত এবং শক্তিশালী কর্মীবাহিনী যারা সিটি নির্বাচনে বিরাট ভুমিকা রাখবে।

বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জনগন মনে করে ঢাকা সিটি উত্তরের মেয়র প্রার্থী জামাতের সেলিম উদ্দিন বিএনপি তথা ২০ দলীয় জোটের অন্যান্য সকল প্রার্থীর চেয়ে যোগ্যতম এবং তাকে মনোনয়ন দিলে সরাসরি জামাত আওয়ামী লীগকে সামনা সামনী নিয়ে আসার একটি মহেন্দ্রক্ষন সৃষ্টি হবে যা রাজনৈতিক ভাবে একটি বিশাল সুযোগ। এই সুযোগ বিএনপির হাত ছাড়া করা কোন বুদ্ধিমানের কাজ হবে না বলে সচেতন মানুষ মনে করে।

বিনিত
মেজর অব আখতার, সাবেক সংসদ সদস্য”

About banglamail71

Check Also

এমন একটা সময় ছিল যখন বাংলাদেশ ছিল পৃথিবীর সবচেয়ে ধনী দেশ।

এমন একটা সময় ছিল যখন বাংলাদেশ ছিল পৃথিবীর সবচেয়ে ধনী দেশ। ১৭৫৭ সালে নবাব সিরাজদ্দৌলার …