Friday , July 20 2018
Home / আলোচিত সংবাদ / নব্য নাস্তিকদের জন্য কারা টাকা পাঠাচ্ছে দেখুন (ভিডিও)

নব্য নাস্তিকদের জন্য কারা টাকা পাঠাচ্ছে দেখুন (ভিডিও)

কথাগুলো অনেকটাই এরকম-

খেয়াল করুন। মাসুদ বলছে আসাদ বিভিন্ন সময় টাকা পয়সা নিয়ে আসতো। কবে নিতো? তার বিপদের সময়। তার বিপদ কখন? যখন সে ইসলাম বিরোধী প্রোপাগান্ডা চালায়। তাহলে, ইসলাম বিরোধী প্রোপাগান্ডা চালালে কে তাকে সাহায্য করে? নিশ্চই কেউ না কেউ করে।

আবার, মাসুদ বলেছে- তাকেও অনেকসময় তারা দিতে চেয়েছে কিন্তু সে নেয় নি।এই তারা কারা? এই ‘তারা’ হলো এরাই যারা আসাদ নূরকে টাকা দেয়। যাদের কথায় আসাদ নূর এসব করে বেড়ায়।মাসুদ কিন্তু টাকা নেয় নি বললো। সে কী বললো? সে বললো যে- তার জন্য যা আসে তাতেই তার চলে যায়। তাহলে কী বোঝা গেলো? এখানে নাস্তিকদের পেছনে টাকা ঢালার গ্রুপ কিন্তু একটা নয়, অনেকগুলো। মাসুদও সেরকম একটা গ্রুপ থেকে নিচ্ছে। এজন্য আপাতত অন্য গ্রুপের দিকে ঝোঁকার সে প্রয়োজন মনে করেনি…..

আমরা আগেই বলেছি, বারংবার বলেছি এবং বলে যাচ্ছি যে এসব নাস্তিকদের পেছনে প্রচুর বিনিয়োগ করে পশ্চিমা কিছু সংস্থা। এসব নাস্তিকদের বিদেশে যাওয়া, থাকা, খাওয়া, ঘুরা-ফেরার সব দায়িত্ব এসব সংস্থাগুলোর।

ইসলাম ধর্মকে সকাল বিকাল গালি দেওয়ার জন্য এরা এসব পোলাপাইনকে সিলেক্ট করে।ইউরোপ-আমেরিকায় স্যাটেল হবার এবং পশ্চিমা দেশের সংস্কৃতিকে ধারণ করার তীব্র ইচ্ছা যখন মনের মধ্যে মাথাচাড়া দিয়ে উঠে, কিন্তু জ্ঞান, শিক্ষা আর দক্ষতার অভাবে যখন সেই স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হয়না, ঠিক তখনই এসব স্বল্পশিক্ষিত, অর্ধিশিক্ষিত ছেলেগুলো ‘ব্লগার’ সেজে বিশাল ধর্মবিদ্বেষী হয়ে বসে আর এসব সংস্থাগুলো বেছে বেছে এসব ছেলেগুলোকে বিদেশে থাকা-খাওয়ার ব্যবস্থা করে দেয়।

তাদের নাস্তিক হবার কারণ এই না যে- তারা অনেক পড়াশুনা করে ধর্মত্যাগ করেছে। ইউরোপ-আমেরিকা যাওয়ার তীব্র ইচ্ছাই বরং এদের নাস্তিক হবার মূল কারণ। অনেকটা পেটের দায়ে নাস্তিক বলা চলে। নাস্তিক মাসুদের কথা থেকে সেটা আরো একবার প্রমাণিত।

https://web.facebook.com/atheist.asif/videos/1520966287950794/

About banglamail71

Check Also

“ক্রেস্ট নয়, এটি একটি বিয়ের কার্ড”

কত সম্পদ গড়েছেন শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সিবিএর সভাপতি রফিকুল ইসলাম ক্রেস্ট নয়, …