Friday , June 22 2018
Home / অপরাধ / জাজিরায় পদ্মা সেতুর সংযোগ সড়কে ব্যবসায়ী ছিনতাইর শিকার

জাজিরায় পদ্মা সেতুর সংযোগ সড়কে ব্যবসায়ী ছিনতাইর শিকার

প্রিন্স বরকত শুভ, স্টাফ রিপোর্টার: শরীয়তপুরের জাজিরার পদ্মা সেতুর সংযোগ সড়কে (কাঠালবাড়ি ঘাট থেকে কাজিরহাট পর্যন্ত) কাজিরহাটের টিন ব্যবসায়ী রুবেল মাল (২৭) গত বৃহস্পতিবার গভীর রাতে ছিনতাইর শিকার হয়েছে।

ছিনতাইর শিকার রুবেল মাল জানান, কাঁঠালবাড়ি ফেরি ঘাট থেকে জাজিরা আসার পথে সেনেরচর ইউনিয়ের (তালতলা) মাদ্রাসা গেটের সামনে ফাকা রাস্তায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে ১০/১৫ জনের একটি ছিনতাইকারীর দল বাইক থামিয়ে অস্ত্র ঠেকিয়ে বাইক আরোহী ৩ জনের কাছ থেকে বাইক, তাদের মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেয়।

তিনি বলেন, সেইদিন রাতে ওইখান থেকে আরো অনেক গুলো ট্রাক মাইক্রোবাস থামিয়ে ওই দল টি ছিনতাই করে। এঘটনায় জাজিরা থানায় একটি সাধারণ ডাইরি করার কথা জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় জানায়, জাজিরা থানা ও শিবচর থানা থেকে অনেক দূরে নির্জন পপথ হওয়ায় এই সড়কে প্রায় রাতেই এইরকম ঘটনা ঘটে। তাই এখানে একটা পুলিশ ফাড়ি করা যেতে পারে।

আবার অভিযোগ করেও বলেন, আর থানায় জানিয়েও তেমন প্রতিকার পাওয়া যায় না। পুলিশ নির্বিকার ভূমিকা পালন করে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, আমরা দুটি মোবাইল টিম দ্বারা কাঠালবাড়ী ঘাট থেকে সাহেব বাজার, নাওডোবা বাজার, মাদরাসা গেট ও মানিক নগর ক্লাব মোড় হয়ে কাজিরহাট পর্যন্ত টহল দিয়ে থাকি। আগের থেকে অপরাধ কমে আসছে এ পর্যন্ত এই সড়কের বিভিন্ন ঘটনার জন্য ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, রুবেল মালদের ছিনতাইর ঘটনা তদন্ত চলছে। সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। এসময় তিনি পুলিশের বিরুদ্ধে করা অভিযোগ ও নাকোচ করে দেন।

About banglamail

Check Also

Exclusive।। চোরের মা এর বড় গলা।। শুনুন ইয়াবা বদি সংসদে দাড়িয়ে কিভাবে মিথ্যা কথা বলছে।।(ভিডিও সহ)

Exclusive।। চোরের মা এর বড় গলা।। শুনুন ইয়াবা বদি সংসদে দাড়িয়ে কিভাবে মিথ্যা কথা বলছে।।(ভিডিও …