কাজ করি স্বাবলম্বী হই প্রকল্পের আওতায় সিফডিয়ার সেলাই মেশিন বিতরণ

জেলা প্রতিনিধি: জেলা সমাজসেবা কার্যালয়, সিলেট-এর উপপরিচালক নিবাস রঞ্জন দাশ বলেছেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। সমাজের সুবিধাবঞ্চিত কর্মক্ষম মানুষদেরকে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সাহায্য করলে সেটা সুদূরপ্রসারী ভূমিকা পালন করে। এ ক্ষেত্রে সিফডিয়া যে উদ্যোগ গ্রহণ করেছে তা অত্যন্ত প্রশংসনীয় এবং তা সমাজের বিত্তবান মানুষদেরকে উৎসাহ প্রদান করবে বলে আমি আশা করি।

‘কাজ করি স্বাবলম্বী হই’ প্রকল্পের আওতায় সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড মাস মিডিয়া (সিফডিয়া)-এর উদ্যোগে সুুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিফডিয়ার চেয়ারম্যান অধ্যাপক শেখ মো. আব্দুর রশীদের সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার জেলা সমাজসেবা কার্যালয়ের সেমিনার হলে এই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। সিফডিয়ার নির্বাহী পরিচালক রোটারিয়ান আবদুল মুহিত দিদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুর রফিক, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশস সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও সিলেট এক্সপ্রেসের সম্পাদক আবদুল বাতিন ফয়সল, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সমাজসেবা অফিসার জাহানারা বেগম।

সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার মো. আব্দুল বাছিত। উল্লেখ্য, অনুষ্ঠানে বালাগঞ্জ উপজেলার গহরপুরের জাহেদা বগমের মেয়ে সিলেট কারিগরি প্রশিক্ষন কেন্দ্রে দশম শ্রেণিতে অধ্যয়নরত রিপা আক্তার রুমীকে সেলাই মেশিন তুলে দেন প্রধান অতিথি এবং অন্যান্যরা। এছাড়া বিভিন্ন সময়ে সিফডিয়া সেলাই মেশিন বিতরণসহ বিভিন্ন রকমের সামাজিক কর্মসূচী গ্রহণ করে থাকে।

Comments Us On Facebook: