Thursday , October 18 2018
Home / জেলা সংবাদ / নড়াইলে দুর্নীতি প্রতিরোধ গণসচেতনতা সৃষ্টির লক্ষে সততা সংঘের সমাবেশে অনুষ্ঠিত
Exif_JPEG_420

নড়াইলে দুর্নীতি প্রতিরোধ গণসচেতনতা সৃষ্টির লক্ষে সততা সংঘের সমাবেশে অনুষ্ঠিত

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশন-দুদকের উদ্যোগে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সততা সংঘের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (১৯-ডিসেম্বর) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত দুদক জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, সভাপতিত্ব করেন মো: মনিরুজামান মলিক প্রমূখ। দুদক কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম বলেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে হলে শিক্ষা, খেলাধুলার কোনো বিকল্প নাই। কাজেই শিক্ষার্থীদের এ বিষয়ে মনোনিবেশ করা উচিৎ।

দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির পরে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি ও সম্পাদকসহ সকল সদ্যসবৃন্দ উপস্থিত ছিলেন। জেলার সকল স্কুলের শিক্ষক ও কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, দুর্নীতি, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গি ও মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান এবং সকলকে ঠিকমতো পড়াশুনা করে মানুষের মতো মানুষ হয়ে দেশের জন্য কাজ করার কথা বলেন।

পরিশেষে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন। এ বিষয়ে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা বলেন, নিয়মিত দুর্নীতি দমন কমিশনের তদারকি থাকলে দুর্নীতি থেকে জাতি অতি শীঘ্রই মুক্তি পাবে।

About banglamail

Check Also

টাঙ্গাইলের গোপালপুরে সরকারী কাজে বাধা দেয়া মামলায় টুকুর জামিন নামঞ্জুর

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভাস্থ কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে থানায় দায়ের করা …