নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রস্কৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন অতিরিক্ত ডিআইজি

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রস্কৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন অতিরিক্ত ডিআইজি,জেলা পুলিশের প থেকে শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা নিবেদন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার সরদার রকিবুল ইসলাম এর প থেকে ৪৬তম মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ,গণকবর, বধ্যভুমিতেত্ূভ পুষ্পমাল্য অর্পণ যথাযোগ্য মর্যাদায় ৪৬তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ ডিসেম্বর ভোরে নড়াইল সদর থানায় ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হয়। বিস্তারিত উজ্জ্বল রায়ের রিপোর্টে, সূর্যোদয়ের সাথে সাথে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ, গণকবর, বধ্যভুমিতেত্ূভ পুষ্পমাল্য অর্পণ করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এস কে আবু বাকের, জেলা প্রশাসক, পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিকও পেশাজীবি সংগঠন। পুষ্পমাল্য অর্পন শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠে শিশু-কিশোর ও বিভিন্ন সংগঠনের কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ জহুরুল হক ও সূর্যোদয়ের সাথে সাথে জেলা পুলিশের প থেকে সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত সুযোগ্য পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এর অভিবাদন গ্রহণ করেন। পরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসনের প থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জানানো হয়। গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া কাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক ভোরের বাংলার প্রকাশক ও সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, একই পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান শাওন, দৈনিক প্রতিদিনের কণ্ঠের বুলু প্রমুখ।

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করেন। বিজয় দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল শিশুদের মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাংকন ও আবৃতি প্রতিযোগিতা, বিশেষ প্রার্থনা, আলোচনা সভা, সৌখিন ফুটবল প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

Comments Us On Facebook: