রাজনগরে দুই পক্ষের সংঘর্ষে অাহত ২৩ অাটক ৪ 

মৌলভীবাজার প্রতিনিধি: রাজনগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অামিরপুর গ্রামে অামিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভ্যন্তরীন কোন্দলকে ঘিরে সংঘর্ষে জড়িয়ে পড়েন অামির পুর গ্রামের ইউপি সদস্য কর্ণেল মিয়া ও মৌলভীবাজার জেলা জজ অাদালতের মহরি হাম্মাদ মিয়া। সংঘর্ষের এক পর্যায়ে  দুই পক্ষের মতাদর্শীরাও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের মধ্য  আহত হয়েছেন অন্তত ২৩ জন। এ ঘটনাকে কেন্দ্র করে

উভয় পক্ষের ২ জন গুরুতর অাহত হয়েছেন।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়  ১৩ ডিসেম্বর বুধবার দুপুরে রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের অামিরপুর গ্রামে ঘটনাটি ঘটে। পাঁচগাঁও ইউনিয়নের অামিরপুর গ্রামের খালেদা বেগম (২৪) স্বামী অানকার অালী (৬৭) ও একই এলাকার বাসিন্দা মবশ্বির অালীর ছেলে রহিম মিয়া(২৮) গুরুতর অাহত হয়েছেন।

ঘটনার সংবাদ পাওয়ার পর  ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার অানোয়ারুল হক ও রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক সংঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন কালে ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৪ জনকে অাটক করে রাজনগর থানা পুলিশ।পুলিশ অাটককৃত ব্যক্তির নাম প্রকাশ করতে রাজি নয়। স্থানীয় সুত্রে জানা যায় যে দীর্ঘদিন ধরে স্কুল কমিটির নির্বাচন নিয়ে দুই পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে ও অাধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সৃষ্টি হয়। রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক  ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Comments Us On Facebook: