Friday , June 22 2018
Home / জাতীয় / মেয়র আনিসুল হক মারা গেছেন !

মেয়র আনিসুল হক মারা গেছেন !

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক ইন্তেকাল করেছেন। আজ রাত ১০টা ২৩ মিনিটে (বাংলাদেশ সময়) তিনি ইন্তেকাল করেছেন বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে। লন্ডনের একটি হাসপাতালে তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। এর আগে তাঁর অবস্থার অবনতি ঘটায় মেয়রের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্ত্রী রুবানা হক।

যুক্তরাজ্যে স্বামীর পাশে থাকা রুবানা বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে বলেন, “তার ফুসফুসে সংক্রমণ হয়েছে। তার অবস্থা ভালো নয়। তার জন্য জন্য দোয়া করুন।” এর আগে বুধবার তিনি জানিয়েছিলেন, আনিসুল হকের চিকিৎসা পদ্ধতি নিয়ে বসবেন চিকিৎসকরা। স্বামীর শারীরিক অবস্থার উন্নতির বিষয়ে তিনি আশাবাদী। সাড়ে তিন মাস ধরে অসুস্থ আনিসুল হকের অবস্থার মাঝে উন্নতি ঘটলেও গত মঙ্গলবার ফের আইসিইউতে নেওয়া হয় তাকে।
নাতির জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই সপরিবারে লন্ডনে যান আনিসুল হক ও রুবানা। সেখানে অসুস্থ হয়ে পড়েন আনিসুল হক। তার মস্তিস্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা। আগস্টের মাঝামাঝিতে লন্ডনের একটি হাসপাতালে ভর্তির পর নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছিল তাকে। অবস্থার উন্নতি ঘটার পর গত ৩১ অক্টোবর তাকে আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছিল। তার এক মাসের মধ্যে ফের আইসিইউতে নিতে হয় ৬৫ বছর বয়সী আনিসুল হককে।

তৈরি পোশাক ব্যবসায়ী আনিসুল হক ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

About banglamail

Check Also

দেখুন আওয়ামীলীগের উন্নয়নে কিভাবে ডুবে গেছে চট্টগ্রাম।(ভিডিও সহ)

দেখুন আওয়ামীলীগের উন্নয়নে কিভাবে ডুবে গেছে চট্টগ্রাম।(ভিডিও সহ) Related