Tuesday , June 19 2018
Home / জেলা সংবাদ / নড়াইলে পুলিশের বাৎসরিক ইন্সúেকশন করলেন খুলনা রেঞ্জের ডিআইজি

নড়াইলে পুলিশের বাৎসরিক ইন্সúেকশন করলেন খুলনা রেঞ্জের ডিআইজি

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল পুলিশের বাৎসরিক কার্যক্রম ইন্সপেকশন করলেন খুলনা রেঞ্জের ডিআইজি মোঃ দিদার আহম্মেদ। এ উপলক্ষে নড়াইল জেলা পুলিশ লাইন অডিটোরিয়ামে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

গত মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ডিআইজি মহোদয় নড়াইলে পৌঁছালে সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান। এসময় নড়াইল পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে নড়াইলের পুলিশ সদস্যরা কুচকাওয়াজ ও ডিআইজিকে স্যালুট প্রদর্শনের মাধ্যমে সম্মান জানান।

ডিআইজি মহোদয় সম্মান গ্রহণের পর নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে বিভিন্ন দপ্তর ও কর্মকান্ড ইন্সপেকশন করেন। এ সময় তিনি সকল কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন। সবশেষ খুলনা রেঞ্জের ডিআইজি মোঃ দিদার আহম্মেদ তাঁর বক্তব্যে বলেন, ‘পুলিশ জনগণের বন্ধু’- এ কথা কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে।

জঙ্গি, মাদক ও সন্ত্রাস থেকে দূরে থেকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কর্মকান্ড পরিচালনার জন্য সকলকে নির্দেশ দেন। ডিআইজি মহোদয়ের বাৎসরিক ইন্সপেকশনকে ঘিরে নড়াইল জেলা অনলাইন মিডিয়া কাব ডিআইজি মহোদয়কে অভিনন্দন জানিয়েছেন। কাবটির সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা বলেন, খুলনা রেঞ্জের ডিআইজ এর আগেও বহুবার নড়াইল জেলায় এসেছেন। তাঁর মতো একজন মহৎপ্রাণ ব্যক্তির দিক-নির্দেশনা মেনে কাজ করলে নড়াইল পুলিশের প্রতি জনগণ আস্থা রাখতে সক্ষম হবে।

About Mahmudul Shakury

Check Also

সাতক্ষীরায় কুরিয়ার সার্ভিসে অভিযান! ইয়াবা জব্দ : আটক ৩

রনজিৎ কুমার রায়, সাতক্ষীরা: যত দিন যাচ্ছে ততই মাদক ব্যবসায়ীরা ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করছে! …