মহানবীকে (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করার কথা আদালতে স্বীকার করলো টিটু রায় !

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়।রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের আদালতে জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে। দুই দফায় আট দিনের রিমান্ড শেষে মঙ্গলবার টিটু রায়কে আদালতে হাজির করা হয়।জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে এতথ্য জানা গেছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ শেষে বিকেল সাড়ে ৪টার দিকে টিুটু রায়কে কারাগারে পাঠানো হয় বলেও জানা যায়।

মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার অভিযোগ এনে গত ৫ নভেম্বর রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়াশাহ গ্রামের স্থানীয় আলমগীর নামে এক ব্যবসায়ী গঙ্গাচড়া থানায় আইসিটি আইনে এ মামলা দায়ের করেন।

এ নিয়ে গত ১০ নভেম্বর (শুক্রবার) ঠাকুরবাড়ি গ্রামে স্থানীয় মুসল্লি ও গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষে এক যুবক নিহত হন। এ ঘটনায় হিন্দু সম্প্রদায়ের আটটি বাড়িতে অগ্নিসংযোগ এবং ভাঙচুরের ঘটনা ঘটে। এরপর ১৪ নভেম্বর (মঙ্গলবার) ভোরে টিটুকে গ্রেফতারের পর গঙ্গাচড়া থানা থেকে মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শীর্ষনিউজ

Comments Us On Facebook: