নিরক্ষর দাবিদার টিটু রায়ের পকেটে কলম !

হিন্দুদের পক্ষ থেকে দাবি করা হচ্ছে টিটু রায় নিরক্ষর । কিন্তু তার ফেসবুকে পাওয়া ছবিতে দেখা যাচ্ছে তার বুকপকেটে কলম​।যে সব সুশীল ভালো মানুষ সেজে স্ট্যাটাস দিয়েছিলেন- “অপরাধ করেছে টিটু রায়, কিন্তু এজন্য আরেকজনের বাড়ি পুড়াবে কেন ? একজনের জন্য অন্যজনের ক্ষতি করা ইসলাম সমর্থ করে না”।কিন্তু এখন পুলিশ যখন গণগ্রেফতার করছে,তখন ঐ সুশীল গোষ্ঠীটি কোথায় ? মামলা হয়েছে ২ হাজার লোকের নামে, এখন সেই সংখ্যা পূরণের জন্য এলোপাতাড়ি গ্রেফতার চলছে। গ্রেফতার হওয়া সবলোকগুলো নিশ্চয়ই সেদিন হামলার সাথে জড়িত ছিলো না। এ ঘটনায় আশেপাশের প্রায় ২০টি গ্রাম পুরুষশূণ্য হয়ে গেছে। ২০ গ্রামের পুরুষ কি ঐ হামলার জন্য দায়ী ? (http://bit.ly/2hmIR2u)

আচ্ছা, যে নিরীহ পুরুষ মানুষটিকে গ্রেফতার করা হচ্ছে,অনেকে আছে দিনমজুর তাদের সংসার চলবে কিভাবে ? তাদের শিশু বাচ্চা কি খাবে ? স্কুলে কিভাবে যাবে ? পরীক্ষা কিভাবে দিবে ? ক্ষেতের ফসল কিভাবে কাটবে ? ফসল না কাটলে সারা বছর সংসার চালাবে কিভাবে ?

আমি ঐ সব সুশীলদের বলতে চাই-একপেশে দৃষ্টিভঙ্গী থেকে সরে আসুন,হিন্দুর বাড়িতে আগুন দেখবেন, কিন্তু মুসলমানের গণগ্রেফতার দেখবেন না, সেটা হবে না।মনে রাখবেন- আপনাদের মত কথিত সুশীলদের কারণে জাতি আজ দ্বিধাবিভক্ত এবং পশ্চাৎগামী। এবং ভবিষ্যতে যদি কখন দেশ বিপদে পরে- তবে আপনাদের কারণেই পরবে।

Comments Us On Facebook: