নড়াইলে মোহনা টেলিভিশনের ৮ম বর্ষে পদার্পন উৎসব অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি: “বাংলার প্রতিচ্ছবি” মোহনা টেলিভিশন এ শ্লোগানকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নড়াইলে মোহনা টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূতি ও ৮র্ম বর্ষে পদার্পন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলে শনিবার দর্শক ফোরামের আয়োজনে নড়াইল প্রেসকাবে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রেসকাবের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে নড়াইল প্রেসকাবের সভাপতি এ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূলিশ সুপার সরদার রকিবুল ইসলাম । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ,নড়াইল প্রেসকাবের সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সাবেক সভাপতি এনামুল কবীর টুকু,সহ-সভাপতি এম মুনীর চৌধূরী,সহ-সভাপতি সুলতান মাহমুদ, ইন্ডিপিন্ডেন্টের মলয় কুমার ননদি, দৈনিক সমকালের নড়াইল প্রতিনিধি শামীমূল ইসলাম,দৈনিক ইত্তেফাক ও বাংলা ভিশনের নড়াইল প্রতিনিধি তারিকুজ্জামান লিটু,বাংলা টিভির প্রতিনিধি মাহবুবুর রশিদ লাবলু,ইন্ডিপিন্ডেন্ট টেলিভিশনের নড়াইল প্রতিনিধি মুন্সী আসাদুর রহমান,দেশ টিভির নড়াইল প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু,আরটিভি ও বাংলাদেশ বেতারের

নড়াইল প্রতিনিধি সুজয় বকশী, যায় যায় দিনের আল আমিন,চ্যানেল আই নড়াইল প্রতিনিধি মধূ সরকার,। র‌্যালি ও আলোচনায় অতিথিবৃন্দ ও নড়াইলের গন্যমান্য ব্যক্তি,সূধী সমাজ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থেকে কেককেটে মোহনা টেলিভিশনের ৮ম বর্ষে পদার্পনকে স্বাগত জানান।

Comments Us On Facebook: