বান্দরকে মাথায় তুললে এই অবস্থা হয় !

কবি আবু মোস্তাফিজ হাসান লিখেছেন, ‍”ইনু মিনু ড্যাকা এইবার একটি সঠিক ড্যাকরার ন্যায় কথা কহিয়াছে…আম্লীগকে নগ্গি বৈঠার মাইরপিটে উহারাই সামন হইতে নেতৃত্ব দান করিয়া ক্ষমতায় আনিয়াছে…সে কথা ভুলিলে চলিবে কেন।

কবিত্যার নাম আশি পয়সায় এক ট্যাকার ইনু মিনু ড্যাকা স্বপ্নদোষ।”

রাশেদ লিখেছেন, “বান্দররে মাথায় তুললে এই অবস্থা হয় ভাই!”

আরেকজন লিখেছেন, “নিজে কানা, পথ চেনে না, আরেক কানা মন আমার, এইসব দেহি কানার হাটবাজার!”

অন্য একজন লিখেছেন, “খারাপ বলে নাই। আওয়ামীলীগ এখন আর আওয়ামীলীগ নাই। আওয়ামীলীগ এখন ইনুদের জাসদ, বাসদ এর উপর ভর করেই চলে। হেতে ইনু জাতে কুত্তা হইলেও এই কথা খারাপ বলে নাই।”

ইখতিয়ার নামে একজনের মন্তব্য, “পায়ের নিচের মাটি সরে গেছে অনেক আগেই। শুধু মাত্র দল চাঙ্গা রাখার জন্য আবোলতাবোল বকছে আর কি।”

মামুন লিখেছেন, “বিনোদন শুরু হইয়া গেছে!”

হাসিব লিখেছেন, “ইনু কাকা মানেই বিনোদন।”

ওয়াহিদুজ্জামান লিখেছেন, ইনু না থাকলে আওয়ামী লীগকে এক হাজার বছর রাস্তায় ফ্যা ফ্যা করে ঘুরতে হবে, আওয়ামী লীগ কখনো ক্ষমতায় যেতে পারবে না। ইনুর এই দাবী তো আওয়ামী লীগের কেউ অস্বীকার করেনি।

নাম প্রকাশে অনিচ্ছুক লিখেছেন,

বঙ্গবন্ধু হত্যার পটভূমি রচনার পেছনে এই জাসদ দায়ী। সবেমাত্র একটি স্বাধীন দেশে অরাজকতা সৃষ্টির পেছনে এই জাসদ দায়ী। বঙ্গবন্ধুর হত্যাকারীদের উপর যিনি পাল্টা প্রতিশোধ নিতে শুরু করেছিলেন, সেই মহানায়ক খালেদ মোশাররফকে হত্যার পিছনেও এই জাসদ দায়ী। জিয়াকে বাঁচিয়ে, রাজাকার আলবদর মুসলিম লীগকে জিয়ার অধীনে বিএনপির নামে বাংলাদেশের মাটিতে পুনরায় রাজনীতি করার সুযোগ সৃষ্টি করে দেওয়ার জন্যও এই জাসদ দায়ী।

bdtoday

Comments Us On Facebook: