Tuesday , October 23 2018
Home / রাজনীতি / যৌবন ফুরিয়ে গেলে কি হবে কাতুকুতু দেয়ার অভ্যাসটা এখনো রয়ে গেছে

যৌবন ফুরিয়ে গেলে কি হবে কাতুকুতু দেয়ার অভ্যাসটা এখনো রয়ে গেছে

টাঙ্গাইল জেলা ছাত্রদলের আসন্ন কমিটি নিয়ে চলছে নানান রকম জল্পনা কল্পনা। যাদের দিয়ে কমিটি করার পরিকল্পনা করেছে নেতারা তাদের নামে রয়েছে নানান রকমের অভিযোগ। তবে কেন নেতারা এই সমস্ত অভিযোগে অভিযুক্তদের দিয়ে ছাত্রদল কমিটি করতে ঊঠেপড়ে লেগেছে? কি উদ্দেশ্য তাদের? তবে কি ১২ বছর ছাত্রদল করেও এখনো তাদের মনের খায়েস মিটেনি?

আমরা যখন পঞ্চম শ্রেণীতে পড়ি তখন যাদের এই টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি সম্পাদক পদে দেখেছি, এখন অনার্স মাস্টার্স শেষ করেও তাদেরকেই দেখছি ছাত্রদলের সভাপতি সম্পাদক। এদের কারনে ছাত্রদল থেকে ছিটকে পরেছে বর্তমানে দুই তিনটি প্রজন্ম যাদের কাছে ছাত্রদল এখন শুধু সপ্নই রয়ে গেছে।

এখন আবার তারাই নতুন প্রজন্মের ছাত্রদল কে ধ্বংস করতে ছিনতাইকারী,পকেটমার ও ইয়াবা ব্যবসায়ীদের দিয়ে জেলা ছাত্রদল টাঙ্গাইলের কমিটি আনতে উঠেপড়ে লেগেছে। ঐ যে কথায় বলেনা যৌবন ফুরিয়ে গেলে কি হবে কাতুকুতু দেয়ার অভ্যাস এখনো রয়ে গেছে।
এবার যদি ছাত্রদল নিয়ে কোন রকম অনিয়ম করা হয় তবে দেশ রক্ষার আন্দোলনের পাশাপাশি এই সমস্ত নেতাদেরকেও সমউচিত দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। ছাত্রদল নিয়ে কোন প্রকার অনিয়ম আমরা তরুণ প্রজন্মের ছাত্র সমাজ আর মেনে নেবোনা।

তাই ছাত্রদলের ছাত্র ভাইয়েদের বলবো আপনারা এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ান, কারণ আপনার অধিকার আপনাকেই আদায় করে নিতে হবে, অন্যথায় আপনাকেও পস্তাতে হবে।আমরা তরুণ প্রজন্মের ছাত্র সমাজ জেলা বিএনপির সুযোগ্য সভাপতি কৃষিবিদ ডা. সামছুল আলম তোফা ভাইকে একটাই অনুরোধ করবো আপনি এই বিষয় গুলো আপনি নিজে তদারকি করেন। কারন ছাত্রদলে যদি সঠিক নেতৃত্বের অভাব হয় তবে আন্দোলন সফল করার ক্ষমতা কারো বাবারো নেই।

একমাত্র ছাত্ররাই পারে যে কোন অপশক্তির চেয়ার উলটে দিতে,তাই আমরা তরুণ প্রজন্মের ছাত্র সমাজ মেধাবী ও শিক্ষিত ছাত্রদের হাতে ছাত্রদলের নেতৃত্ব চাই!!

About banglamail

Check Also

সাবেক যুবদল সভাপতির ভাইয়ের জানাযায় উপস্থিত হলেন তারেক রহমান

যুক্তরাজ্য যুবদলের সাবেক সভাপতি হাজী মদরিস আলী বাদশাহ ভাই এর নামাজে জানাজায় উপস্থিত হন বিএনপি’র …