Wednesday , September 19 2018
Home / অপরাধ / ধর্ষকদের সাথে তারানার ঘরসংসার !

ধর্ষকদের সাথে তারানার ঘরসংসার !

সিলেটের ওসমানীনগরে এক অনুষ্ঠানে যৌন নিপীড়ন মামলার এক আসামী ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের পাশে দাঁড়িয়ে ছবি তোললেও তিনি তাকে চিনতেন না বলে জানিয়েছেন। নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আমীন রাসেল গত বছরের ৩০ নভেম্বর হবিগঞ্জে এক গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন, জামিন পেয়ে বের হলেও সেই মামলাটি এখনো বিচারাধীন। জামিনে থাকা অপরাধী ফয়েজ আমীন রাসেলের সঙ্গে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের ছবি বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সমালোচনার ঝড় ওঠে সর্বত্র।

যৌন নিপড়নের দায়ে অভিযুক্ত ফয়েজ আমীন রাসেলের সঙ্গে ছবি বিতর্ককে অনাকাঙ্খিত এবং অসাবধানতা বশত বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। এ প্রসঙ্গে তারানা হালিম বলেছেন,‘সিলেট সফরকালীন শত শত মানুষ আমাকে এসে ফুল দিয়ে গেছেন, ছবি তুলেছেন। এতো মানুষের ভিড়ে কে চোর, কে ডাকাত, কে ধর্ষক; তা নিশ্চয় আমার চিনবার কথা নয়?

এদিকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিমের সহকারি একান্ত সচিব (এপিএস) হিসেবে কাজ করছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জয়দেব নন্দী। তার বিরুদ্ধেও হত্যা, ধর্ষনসহ একাধিক মামলা র​য়েছে।

About banglamail

Check Also

হেলমেট ছাড়া নাম্বারপ্লেটিবিহীন মোটরসাইকেল নিয়ে ঈদ আনন্দভ্রমনে মন্ত্রী পলক !

হেলমেট ছাড়া নাম্বারপ্লেটিবিহীন মোটরসাইকেল নিয়ে ঈদ আনন্দভ্রমনে গিয়ে জনগনের হাতে ধরা খেলেন পলক ! হেলমেট …