Saturday , October 20 2018
Home / ফেসবুক স্ট্যাটাস থেকে / সরকারবিরোধী লেখালেখিতে সবাই গ্রেপ্তার হলেও পিনাকি কেন গ্রেপ্তার হ​য়না ?

সরকারবিরোধী লেখালেখিতে সবাই গ্রেপ্তার হলেও পিনাকি কেন গ্রেপ্তার হ​য়না ?

কিশোর ছাত্র আন্দোলনে উস্কানিদাতা হিসেবে অনেক গ্রেফতার হল কিন্তু পিনাকী কেন ধরা ছোঁয়ার বাহিরে থেকে গেল? ফোনে হুমকির খবর শুনিয়ে আত্নগোপনে থেকে ম‍্যাংঙ্গো পাবলিকের হৃদয়ে হাহাকার তুলে দিলেন। যেন তিনি না থাকলে ফেসবুক জীবন বৃথা। বলি আওয়ামী লীগ এতটা কাঁচা খেলোয়াড় হলে বিনা ভোটে টানা ক্ষমতায় থাকতে পারতো না। শেষ পর্যন্ত স্বপক্ষ বিপক্ষ খেলোয়াড় তাঁরা চেনে। যারা চিনেনা তাঁদের নিয়ে খেলা করে পিনাকী বাবুরা।

পিনাকী বাবু শাহবাগ প্রজেক্ট শেষ করার পর এতদিনে বুঝতে পেরেছেন জামায়াতের কিছু নেতাকে হত‍্যা করা ছাড়া তাঁর জামায়াত বিরোধী মিশনের তেমন সফলতা নেই। তাই বিএনপিকে গায়ে পড়ে পরামর্শ দিচ্ছেন জামায়াত ছাড়লে লাভবান হবে বিএনপি। বিএনপি একটা শিশু যেন লাভ ক্ষতি বুঝেনা।

গাল ফোলা কামাল, বি চৌধুরী সহ বাম রাম ধারার সবাই উঠে পড়ে লেগেছে বিএনপি জামায়াত জোট ভেঙ্গে একঘরে করে আওয়ামী লীগের ক্ষমতা নিরাপদ রাখতে।

আওয়ামী লীগ, বামপন্থীরা শেখ মুজিবের বাকশাল আমল থেকে ঐক‍্যবদ্ধ ভাবে ইসলামী মূল্যবোধ ইসলামী রাজনীতি কোনঠাসা করতে মরিয়া। তাঁরা জানে জামায়াত শিবির দমন করা গেলে বাংলাদেশে বাকি বিভক্ত ইসলামী দল গুলোর ভেল‍্যু থাকেনা। যদিও টিকটিকির ফুৎকারে উজ্জ্বল প্রদীপ নেবার নয়।

রাইয়ান ইয়ামিন আইমান

About banglamail

Check Also

জামায়াতে ইসলামী ক্ষমতায় গেলে জাতির কি উপকার হবে ? – নুরুল ইসলাম বুলবুল

জামায়াতে ইসলামী ক্ষমতায় গেলে জাতির জন্য নিম্নোক্ত কাজ গুলো সুচারুভাবে আঞ্জাম দেয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ থাকবে। …