Wednesday , September 19 2018
Home / আলোচিত সংবাদ / পিএস এর বৌকে তালাকের আগেই নিজের ৩য় স্ত্রী হিসেবে গ্রহন করলেন কুয়াকাটা হুজুর ! (ভিডিওসহ​)

পিএস এর বৌকে তালাকের আগেই নিজের ৩য় স্ত্রী হিসেবে গ্রহন করলেন কুয়াকাটা হুজুর ! (ভিডিওসহ​)

আড়ালে তাকে ডাকা হয় হেলিকপ্টার হুজুর। তার বিরুদ্ধে অভিযোগ বিস্তর​। সময় দেন মেপে। সহকারীর কাছ থেকে শিডিউল বুকিং দিতে হয় ন্যূনতম ১ মাস আগে। শীতকালে তো শিডিউলই পাওয়া যায় না। কিন্তু দেন দরবার করে বিশেষ সুযোগ সুবিধা দেয়া হলে শিডিউল মিলে যায়। তবে দিনে একাধিক জায়গায় ওয়াজে যেতে হলে হেলিকপ্টার ব্যবহার করেন আকছার। কোর​আন হাদীস বাদ দিয়ে মনগ​ড়া কেচ্ছা-কাহিনী বলে নিজের পকেট ভারি করেন​।

দামি মোবাইল ফোন, ল্যাপটপসহ আধুনিক জীবনযাত্রার সকল অনুষঙ্গই ব্যবহার করে অভ্যস্ত। এমন আধুনিক এক মাওলানাকে দেশের বিভিন্ন অঞ্চলে দাওয়াত দিয়ে নিয়ে গেলে এলাকার শান বাড়ে, মান বাড়ে, সেই সাথে চাঁদাও ওঠে বিস্তর। ওয়াজ মাহফিলও আজকাল স্পন্সর ছাড়া হয় না। যত বড় চকচকে তকমাওয়ালা হুজুর, তত লোক সমাগম, তত বড় প্রচারণা। ইজ্জত বাড়ে আয়োজকদেরও। আলেমরা বলেন, ওয়াজ করা হয় ইসলাম প্রচার করার জন্য। মুসলমান সম্প্রদায়ের মানুষকে হুজুররা টাকার বিনিময়ে ধর্মের বাণী প্রচার করে থাকেন।

এবার তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, নিজের পিএস এর বৌকে তালাকের আগেই নিজের ৩য় স্ত্রী হিসেবে গ্রহন করার​। অভিযোগকারী এনামুল হক আজাদী তার বক্তব্যের স্বপক্ষে কাবিননামার কপিও দেখাতে চেয়েছেন।

ভিডিওতে দেখুন

About banglamail

Check Also

জামায়াতকে সাথে নিয়েই বৃহত্তর ঐক্য গড়তে একমত ২০-দলীয় জোট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার বিষয়ে একমত হয়েছে …