মহানবী হযরত মুহম্মদ (সাঃ) ছিলেন বিশ্ব মানবতার মুক্তির দিশারী

রফিকুল আলম, সাতক্ষীরা : সাতক্ষীরায় পবিত্র ঈদ-ই-মিলাদুন নবী (সাঃ) ১৪৩৯ হিজরী উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। গ বৃহস্পতিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার উপ-পরিচালক মো. তোজাম্মেল হক’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘মহানবী হযরত মুহম্মদ (সাঃ) ছিলেন বিশ^ মানবতার মুক্তির দিশারী। তাকে সৃষ্টি না করলে মহান আল্লাহ তায়ালা কোন কিছুই সৃষ্টি করতেন না। তার জীবদ্দশায় রেখে যাওয়া সুন্নত আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে মেনে চললে আমাদের ইহকাল ও পরকালসহ সমাজে কোন অশান্তি থাকবেনা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার ফিল্ড সুপারভাইজার মো. আসাদুল্লাহ। আলোচক হিসেবে বক্তব্য রাখেন কাটিয়া শাহী মসজিদের খতিব মুফতি মাওলানা হাফিজুর রহমান ও সৈয়দ নাজমুল হক বকুল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার মাষ্টার ট্রেইনার মাওলানা মো. আবুল কালাম। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মডেল কেয়ারটেকার মাওলানা মাহবুবুর রহমান।

Comments Us On Facebook: