মৌলভীবাজারে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা

অাব্দুল, কালাম মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে সুলনাম মোহাম্মদ শাহবাব অপরজন সদর উপজেলার দুর্লবপুর গ্রামের বিলাল হোসেনের ছেলে মাহি আহমদ।

শাহবাব মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র আর মাহি সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন বলেন, নিহত শাহবাব ও মাহি ছাত্রলীগের কর্মী। তবে কে বা কারা কী কারণে তাদের খুন করেছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।
Comments Us On Facebook: