কাজের সময় নামাযে দেরী হলে কিছু হয়না – শেখ হাসিনা (ভিডিওসহ)

প্রায় আট মাস পর সংবাদ সম্মেলন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকাল চারটা ১০মিনিটে সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়। এতে বিশিষ্ট সাংবাদিকরা উপস্থিত আছেন।সদ্য সমাপ্ত কম্বোডিয়া সফর নিয়ে আজকের সংবাদ সম্মেলন করছেন প্রধানমন্ত্রী। সাম্প্রতিক বিভিন্ন ইস্যু এবং আগামী নির্বাচনসহ বিভিন্ন রাজনৈতিক বিষয়েও প্রশ্নের জবাব দেন শেখ হাসিনা।

তিন দিনের সফর শেষে গত মঙ্গলবার কম্বোডিয়া থেকে ফিরেছেন প্রধানমন্ত্রী। এই সফরে দুই দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণের পাশাপাশি পর্যটন, কৃষি, বেসামরিক বিমান চলাচল, আইসিটি ও কারিগরি শিক্ষায় সহযোগিতা বৃদ্ধিসহ মোট নয়টি বিষয়ে চুক্তি হয়।

সাধারণত বিদেশ সফর থেকে ফিরে প্রধানমন্ত্রী বরাররই সাংবাদিকদের মুখোমুখি হন। বেশিরভাগ ক্ষেত্রে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদের ডেকে সফরের সার্বিক দিক তুলে ধরেন তিনি। তবে লিখিত বক্তব্যে সফর নিয়ে কথাবার্তা হলেও প্রশ্নোত্তর পর্বে সাম্প্রতিক রাজনৈতিক ইস্যু ছাড়াও বাংলাদেশের সঙ্গে সম্পৃক্ত আন্তর্জাতিক বিভিন্ন বিষয় প্রাধান্য পায়। এবারও সেটিই হতে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্যরা।

শেখ হাসিনা শেষ সংবাদ সম্মেলন করেন গত ১৭ এপ্রিল। ভারত সফরে দেশটির সঙ্গে করা বিভিন্ন চুক্তি ও সমঝোতা স্মারকের বিষয়ে জানাতেই এই সংবাদ সম্মেলন করেন তিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন , কাজের সময় নামাযে দেরী হলে কিছু হয়না, আল্লাহ ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে, উদ্দেশ্যটা কি সেটা হলো বড় কথা

Comments Us On Facebook: