ডোমারে হানাদার মুক্ত দিবস পালিত

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডোমারে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে ৬ই ডিসেম্বর বুধবার দুপুরে ডোমার মুক্তিযোদ্ধা কমúেøক্স ভবন থেকে জাতীয় পতাকা ও নানা রঙ্গের ব্যানার, ফেষ্টুন নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ভবনের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন-নবী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, সাবেক কমান্ডার আব্দুল জব্বার, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার থানার ওসি মোকছেদ আলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আকতার সুমি।

এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ডোমার প্রেসকাবের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান আসাদুজ্জামান চয়ন, মাহমুদ মিনহাজ সাদাত সুপ্ত, হুমায়ুন কবির রাকিব, কৃষাণ নাছিম প্রমূখ। বক্তারা নতুন প্রজন্মকে দিনটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

Comments Us On Facebook: